মাদারীপুরে বিভিন্ন দলের অর্ধশত নেতাকর্মীর আ.লীগে যোগদান

মাদারীপুর প্রতিনিধি
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২৪, ২৩:৪৮

বিভিন্ন দল গ্রুপের অর্ধশত নেতাকর্মী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীয় সদস্য সাবেক মন্ত্রী শাজাহান খানের মাধ্যমে আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

শুক্রবার রাত ১০টার দিকে মাদারীপুর পৌরসভার কুলপদ্ধী এলাকায় আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আয়োজিত জনসভায় তারা আওয়ামী লীগে যোগ দেন।

আওয়ামী লীগ মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীয় সদস্য শাজাহান খান।

প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান বলেন, ‘ দেশে যত উন্নয়ন হয়েছে, তার পুরো অংশীদার আওয়ামী লীগ

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে বলেই, অঞ্চল উন্নয়নের জোয়ারে ভাসছে। আর মাদারীপুরে আমার পিতা থেকে আমি আমার সন্তানরা জনগণের সেবা করে যাচ্ছি। আগামীতেও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমার পুত্র আসিবুর রহমান খানকে উৎসর্গ করে যাচ্ছি। সে আজীবন মানুষের সেবা করে যাবে।

সময় কুলপদ্ধি এলাকার বাবু উত্তম কুমার পোদ্দার, মো. কবির হোসেন, আবুল কাসেম শরীফ, মো. মন্টু খান উচ্ছ্বাস হোসেনসহ অর্ধশত নেতাকর্মী ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগ দেন।

সভায় সভাপতিত্ব করেন মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কালাম আকন। সভার সঞ্চালনা করেন পৌর যুবলীগের সদস্য মো. রুবেল খান সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিপন হাওলাদার।

এসময় শাজাহান খান সরকারের নানা উন্নয়ন প্রতিশ্রুতি তুলে ধরে বক্তব্য রাখেন। পরে আসন্ন সদর উপজেলা নির্বাচনে তার বড় ছেলে আসিবুর রহমান খানকে সবার সঙ্গে পরিচয় করে দেন।

(ঢাকাটাইমস/০৮ মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :