বোয়ালমারীর অপহৃত কলেজছাত্রীকে গোপালগঞ্জ থেকে উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০২৪, ১৯:৪৯

ফরিদপুরের বোয়ালমারী থেকে অপহৃত কলেজছাত্রীকে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ। এ সময় প্রধান অপহরণকারীকে গ্রেপ্তার করলেও সহযোগী অপহরণকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে।

এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার (২০ মার্চ) রাতে থানায় চার জনের নাম উল্লেখ করে একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলেন, উপজেলার বনচাকী বাইখির গ্রামের দিবস সরকার (২২), পীযূষ বিশ্বাস (২০), অসিম বিশ্বাস (৪৫) ও গুনবহা গ্রামের রমেশ পালসহ (২৭) অজ্ঞাত ২/৩ জন।

থানা ও মামলা সূত্রে জানা যায়, অপহৃত কলেজ ছাত্রী (১৭) বোয়ালমারী পৌর সদরের কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজে পড়াশোনা করে। কলেজে আসা যাওয়ার পথে বাইখির-বনচাকী গ্রামের দিবস সরকার (২২) প্রতিনিয়ত প্রেমের প্রস্তাব ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত মঙ্গলবার (১৯ মার্চ) সকালের দিকে কলেজে যাওয়ার পথে দিবস তার লোকজন নিয়ে ওই ছাত্রীকে অপহরণ করে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাবুল হোসেন বলেন, অপহৃত কলেজ ছাত্রীকে বৃহস্পতিবার দুপুরের দিকে গোপালগঞ্জের কাশিয়ানী থানার সাতপাড় এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময় মামলার ১ নম্বর আসামি দিবস সরকারকে আটক করা হয়। বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে। ওই কলেজ ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, অভিযোগের পরপরই অপহৃত শিক্ষার্থীকে উদ্ধারে মাঠে নামে পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় ২৪ ঘণ্টার মধ্যে তাকে উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২১মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :