রিমান্ড শেষে কারাগারে আরাফাত সানি

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৭, ১৬:২২

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির জামিনের আবেদন নাকচ করে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপু রিমান্ড শেষে কারাগারে পাঠানোর এই আদেশ দেন।

এর আগে গত ২২ ডিসেম্বর এ আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মাদপুর থানার এসআই ইয়াহিয়া পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছিলেন।

বুধবার সানিকে আদালতে হাজির করে রিমান্ড ফেরত প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে উল্লেখ করেন। একই সঙ্গে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদনও করেন।

আদালতে শুনানিকালে সানির জামিনের আবেদন করেন আইনজীবী জুয়েল আহেমেদ। এদিনও তিনি সানির সঙ্গে বাদীনির বিয়ের বিষয়টি অস্বীকার করেন। একই সঙ্গে সোমবার সানির বিরুদ্ধে অস্তিত্বহীন ভুয়া কানিনামা দিয়ে যৌতুক আইনের মামলা করেছেন বলেও তিনি উল্লেখ করেন।

অন্যদিকে বাদীপক্ষের আইনজীবী মোহাম্মদ রফিকুল ইসলাম বাদিনী নাসরিনের সঙ্গে সানির বিয়ে সত্য বলে উল্লেখ করেন। তিনি বলেন, ২০১৪ সালের ৪ ডিসেম্বর বাদীর সঙ্গে সানির বিয়ে হয়। বিয়ের পর তারা বাসা ভাড়া নিয়ে একসঙ্গে বসবাস করেন। কিন্তু সানির পরিবার বিয়ে মেনে না নেয়ায় সানি তুলে নেয়নি বলে জানান।

এর আগে রবিবার সানিকে ঢাকার সাভার থানাধীন আমিন বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

বাদিনী নাসরিন সুলতানা গত ৫ জানুয়ারি সানির বিরুদ্ধে মোহাম্মাদপুর ওই মামলা দায়ের করেন। মামলায় বলা হয়, সাত বছর আগে পরিচয়ের সূত্র ধরে উভয়ের ঘনিষ্ঠতা হয় এবং এক পর্যায়ে তারা দুজন দুজনকে ভালোবাসেন। ২০১৪ সালের ৪ ডিসেম্বর দুই পক্ষের অভিভাবকদের না জানিয়ে তারা বিয়ে করেন। কিন্তু বিয়ের তিন বছরেও সানী দুই পরিবারের সঙ্গে আলাপ করে নাসরিনকে আনুষ্ঠানিকভাবে তুলে নিয়ে যাননি। বারবার এ বিষয়ে চাপ দিলেও তিনি কালক্ষেপণ করেন। গত বছরের মাঝামাঝি সময়ে নাসরিন সুলতানাকে বিয়ে দেয়ার জন্য তার পরিবার পাত্র খোঁজা শুরু করে। ওই সময় তাদের বিয়ের বিষয়টি সবাইকে জানিয়ে তুলে নেয়া অথবা বিবাহ বিচ্ছেদের মাধ্যমে সম্পর্ক ছিন্ন করার জন্য আরাফাত সানীকে অনুরোধ জানান নাসরিন। এরপর গত বছর ১২ জুন রাতে ১টা ৩৫ মিনিটে নাসরিন সুলতানা (Nasrin Sultana) নামের একটি ফেসবুক ফেইক আইডি থেকে নাসরিনের আসল ফেসবুক মেসেঞ্জারে সানী-নাসরিনের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি পাঠানো হয়। ওই ফেইক আইডিটি আরাফাত সানির ব্যক্তিগত মোবাইলফোন নম্বর থেকে খোলা হয়েছিল এবং ওই ছবিগুলো শুধু সানির কাছেই ছিল।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/আরজেড/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

আফতাবনগরে পশুর হাট বসানোয় হাইকোর্টের নিষেধাজ্ঞা

তিন মাসের ব্যবধানে আরেক মামলায় খালাস পেলেন গোল্ডেন মনির

আহসানউল্লাহ মাস্টার হত্যামামলা: আপিল শুনানি দ্রুত করতে আসামির আবেদন

পরিবেশ রক্ষায় ঢাকাসহ সারাদেশে গাছ কাটা বন্ধে হাইকোর্টে রিট

এ জে মোহাম্মদ আলীর সম্মানে আপিল ও হাইকোর্ট বিভাগে বিচারকাজ বন্ধ ঘোষণা

সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই

লভ্যাংশের টাকা আত্মসাৎ মামলা: ড. ইউনূসের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি আজ

সম্মিলিত প্রচেষ্টায় বিচার বিভাগ আরও শক্তিশালী হবে: প্রধান বিচারপতি

জি কে শামীমের জামিন ঘিরে আবারও প্রতারণা, এক সপ্তাহ নিষিদ্ধ আইনজীবী 

যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা

এই বিভাগের সব খবর

শিরোনাম :