নিউজিল্যান্ড-দ. আফ্রিকা তৃতীয় ম্যাচ শনিবার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৮:৪৮

নিউজিল্যান্ড-দক্ষিণ আফ্রিকা পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামীকাল। শনিবার ওয়েলিংটনের ওয়েস্টপ্যাক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাতটায়। সিরিজে এখন ১-১ সমতা রয়েছে।

সিরিজের প্রথম ম্যাচটি চার উইকেটে জিতেছিল দক্ষিণ আফ্রিকা। আর দ্বিতীয় ম্যাচে ছয় রানের জয় পেয়েছিল স্বাগতিক নিউজিল্যান্ড। চতুর্থ ও পঞ্চম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে আগামী ১ মার্চ ও ৪ মার্চ।

প্রোটিয়া অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স ওয়ানডেতে এখন পর্যন্ত ২১৩টি ম্যাচ খেলে ৮৯৯৫ রান করেছেন। আর পাঁচ রান করলে তিনি নয় হাজার রানের মাইলফলক স্পর্শ করবেন। টেস্টে তিনি ১০৬টি ম্যাচ খেলে করেছেন ৮০৭৪। আর টি-টোয়েন্টিতে ৭৩টি ম্যাচ খেলে ১৪৫৭ রান করেছেন।

নিউজিল্যান্ড একাদশ (সম্ভাব্য): ডিন ব্রাউনলাই, টম লাথাম (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেইলর, নেইল ব্রুম, জিমি নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট।

দক্ষিণ আফ্রিকা একাদশ (সম্ভাব্য): হাশিম আমলা, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), ফাফ ডু প্লেসিস, এবি ডি ভিলিয়ার্স (অধিনায়ক), জেপি ডুমিনি, ডেভিড মিলার, ডাউইন প্রিটোরিয়াস, ক্রিস মরিস, আন্দিল ফেহলাকওয়াইও, কাগিসো রাবাদা, ইমরান তাহির।

(ঢাকাটাইমস/২৪ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :