বিএসএফের গুলিতে বাংলাদেশি দুই স্কুলছাত্র নিহত

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুন ২০১৭, ১৭:৫৪ | প্রকাশিত : ২০ জুন ২০১৭, ১৬:০৪
ফাইল ছবি

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুই বাংলাদেশি কিশোর মারা গেছে। ঝিনাইদহের মহেশপুর উপজেলার খোশালপুর সীমান্তে মঙ্গলবার দুপুর সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দুই কিশোরের নাম সোহেল রানা (১৬) ও হারুন অর রশিদ (১৫)।

সোহেল রানা খোসালপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও বাকোশপোতা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র; আর হারুন অর রশিদ শ্যামকুড় গ্রামের কাউসার আলীর ছেলে ও শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র।

স্থানীয়রা জানায়, দুপুরে খোশালপুর সীমান্ত দিয়ে সোহেল ও হারুন ভারতে প্রবেশের চেষ্টা করে। টের পেয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) তাদের ধাওয়া দিয়ে এলাপাতাড়ি গুলি ছুড়লে সোহেল ও হারুন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। লাশ দুটি সীমান্তের ধারেই পড়ে আছে বলে এলাকাবাসী জানায়।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদুল কবির ঢাকাটাইমসকে জানান, খোশালপুর সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহতের বিষয়টি শুনেছেন। তবে বিষয়টি এখনো নিশ্চিত নয়। কারণ বিজিবির পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

৫৮ বিজিবির উপ-অধিনায়ক (অতিরিক্ত পরিচালক) জসিম উদ্দীন ঢাকাটাইমসকে জানান, তিনিও লোকমুখে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহতের কথা শুনেছেন। তিনি খোঁজখবর নিচ্ছেন।

(ঢাকাটাইমস/২০জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :