টাঙ্গাইলে সেপটিক ট্যাংকে দম্পতির লাশ: দুই ভাইয়ের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৭, ২১:২৯
ফাইল ছবি

টাঙ্গাইলে অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক অনিল কুমার দাস ও তাঁর স্ত্রী কল্পনা রানী দাসের হত্যা মামলায় আটক নিহত অনিল কুমারের দুই বৈমাত্রেয় ভাইয়ের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার প্রথম দফা ও আজ বৃহস্পতিবার দ্বিতীয় দফা রিমান্ড শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাসুম বিল্লাহ উভয়ের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত মঙ্গলবার টাঙ্গাইলের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে প্রথম দফায় তাদের সাতদিনের রিমান্ড চায় পুলিশ। রিমান্ডপ্রাপ্তরা হলেন- রতন কুমার দাস ও স্বপন সৌমিত্র ওরফে স্বপন কুমার দাস।

এদিকে মামলাটি তদন্তের দায়িত্ব টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) দেয়া হয়েছে। বুধবার রাতে সদর মডেল থানার পুলিশের কাছ থেকে মামলাটি গ্রহণের পর বৃহস্পতিবার থেকে গোয়েন্দা পুলিশ তদন্ত শুরু করেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

মামলার নতুন তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ওসি অশোক কুমার সিংহ জানান, বৃহস্পতিবার তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গত ২৭ জুলাই দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর গ্রামের নিজ বাড়ির সেপটিক ট্যাংক থেকে স্থানীয় বাছিরন নেছা হাই স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক অনিল কুমার দাস ও তাঁর স্ত্রী কল্পনা রানী দাসের লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন নিহত দম্পতির ছেলে নির্মল কুমার দাস বাদী হয়ে টাঙ্গাইল সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/আরকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :