তাহিরপুরে চতুর্থ শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৭, ২০:৩১

সুনামগঞ্জের তাহিরপুরে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম তানজিনা আক্তার। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের সৌদি প্রবাসী মুছা মিয়ার মেয়ে এবং বাদাঘাট আইডিয়াল ভিশন একাডেমির চতুর্থ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় তানজিনা তার মায়ের সঙ্গে নিজ বসতঘরে মাছ কেটে রান্নার কাজে সহযোগিতা করছিল। মাছ কাটার এক পর্যায়ে হাত মুখ ধোয়ার কথা বলে বাথরুমে যায় তানজিনা। কিছুক্ষণ পর সন্ধ্যা সাড়ে ৫টায় মুছা মিয়ার চাচাতো ভাই আব্দুল মালেক মাগরিবের নামাজ আদায়ের জন্য ওজু করতে গিয়ে দেখেন তার ভাতিজি গলায় ওড়না পেছিয়ে বাথরুমের কাপড় রাখার স্থানে ঝুলে রয়েছে। তানজিনাকে ঝুলন্ত অবস্থায় দেখে সুর চিৎকার দিলে তার মা ও প্রতিবেশীরা তাকে নামিয়ে স্থানীয় বাদাঘাট বাজারের এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংবাদ পেয়ে এস আই তপন চন্দ্র দাস ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকৃত লাশের সুরতাল রিপোর্ট তৈরি করে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :