সরিষাবাড়ীতে আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১০

জামালপুর প্রতিনিধি
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৮, ১৮:৫০

জামালপুরের সরিষাবাড়ীতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার ধারাবর্ষা বাজারে এই ঘটনা ঘটে। এ সময় দোকান ভাঙচুর ও মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১১টার দিকে অন্য এলাকা থেকে মোটরসাইকেল যোগে এসে আওয়ামী লীগ ও যুবলীগের অর্ধশতাধিক কর্মী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বাজারে মহড়া দেয়। বাজারে তারা বিএনপি বিরোধী শ্লোগান দেয়। এতে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরই জেরে বিএনপির কর্মীদের সঙ্গে তাদের সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। আওয়ামী লীগ ও যুবলীগ কর্মীরা বিএনপি সমর্থকদের কয়েকটি দোকান ভাঙচুর করে। অন্যদিকে যুবলীগ কর্মীদের তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় বিএনপি কর্মীরা।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ‘পুড়িয়ে দেয়া তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। মামলা হলে ব্যবস্থা নেয়া হবে।’

জেলা বিএনপির সভাপতি ও জামালপুর-৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী ফরিদুল কবীর তালুকদার শামীম অভিযোগ করেন, ‘নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে। তারা ভোটারদের ভয়ভীতি দেখানোর চেষ্টা করছে। কোনে কারণ ছাড়াই তারা বাজারে হামলা চালিয়ে কর্মীদের মারধর ও দোকান ভাংচুর করেছে।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা বলেন, ‘বাজারে পালা গান চলছিল, তখন মোটরসাইকেলে ধাক্কা লাগা নিয়ে উত্তেজনা সৃষ্টি হয়।’ তবে মোটরসাইকেলে আগুন দেয়া ও দোকান ভাঙচুরে কারা জড়িত তিনি জানেন না।

ঢাকা টাইমস/০২ ডিসেম্বর/প্রতিনিধি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :