তিন তারার ওয়েব সিরিজ

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৮, ১২:৪৪

নাট্য জগতের তুমুল জনপ্রিয় তিন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, তাহসান রহমান খান ও আফরান নিশো। এই তিন তারকাকে এখনো একসঙ্গে কোনো নাটক বা টেলিছবিতে দেখা যায়নি। প্রথমবারের মতো এবার সেই ব্যবস্থা করেছেন চলচ্চিত্র নির্মাতা শিহাব শাহীন। তবে কোনো নাটক বা চলচ্চিত্রে জন্য নয়, তিন তারকাকে পরিচালক এক করছেন একটি ওয়েব সিরিজে। নাম ‘৩৪-৩৫-৩৬’। তবে ব্যতিক্রমি এই নামটি পরিবর্তন হতে পারে বলে জানিয়েছেন নির্মাতা শিহাব শাহীন।

ত্রিশ বছরের উপরে ও চল্লিশের নিচের বয়সের তিন তরুণের সংকটের গল্প থাকবে এই ওয়েব সিরিজে। জীবনটাকে তারা কীভাবে দেখেন ও প্রাপ্তি-অপ্রাপ্তির নানা হিসাব-নিকাশ থাকবে এর কাহিনিতে। ৬০ মিনিট দৈর্ঘ্যরে পুরো সিরিজটি নির্মিত হবে একেবারে সিনেমার আদলে।  গল্প, অভিনয় এবং শিল্পী- সবকিছুতেই থাকবে চলচ্চিত্রের আবহ। এমনটাই জানিয়েছেন পরিচালক শিহাব শাহীন। তবে অপূর্ব, তাহসান ও নিশোর বিপরীতে নায়িকা কারা থাকবেন সেটা এখনো ঠিক করা হয়নি। খোঁজ চলছে।

এই ওয়েব সিরিজটিতে অভিনয়ের জন্য তিন তারকাই ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। শুটিং শুরু হওয়ার কথা রয়েছে আগামী ২ জানুয়ারি থেকে। পরিচালনার পাশাপাশি সানিয়াতের সঙ্গে যৌথভাবে ‘৩৪-৩৫-৩৬’-এর চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা শিহাব শাহীন। এটি প্রযোজনার দায়িত্ব দিয়েছে গুড কোম্পানি। নির্মাণের পর ওয়েব সিরিজটি বায়োস্কোপ অরজিনালসে মুক্তি দেওয়া হবে। সিনেমার মতো ওয়েব সিরিজটিও দর্শকদের দেখতে হবে পকেটের টাকা খরচ করে।

প্রসঙ্গত, দেশে বর্তমানে উল্লেখযোগ্য হারে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ। সেন্সরের ঝামেলা ও মুক্তির বাধা না থাকায় হলিউড, বলিউডের পাশাপাশি বাংলাদেশেও বেশ জনপ্রিয়তা পেয়েছে বিনোদনের এই প্লাটফর্মটি। এর প্রতি ঝুঁকছেন নাট্য ও চলচ্চিত্র নির্মাতারা। তেমনি আগ্রহ রয়েছে অভিনেতা-অভিনেত্রীদেরও। চলচ্চিত্র জগত থেকে এরই মধ্যে চিত্রনায়িকা পরীমনি, পপি, জাকিয়া বারী মম, নুসরাত ইমরোজ তিশা এবং বিদ্যা সিনহা মিমরা নাম লেখিয়েছেন ওয়েব সিরিজে। এবার আসলেন তাহসান, নিশো ও অপূর্ব।

ঢাকা টাইমস/২২ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :