বাঞ্ছারামপুরে পা কাটা মামলার আসামিসহ গ্রেপ্তার ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৯, ১৭:২৫

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে কালা মিয়া নামের এক ব্যক্তির পা কেটে নিয়ে যাওয়ার অভিযোগে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি আবুল বাশারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শুক্রবার ভোরে নারায়ণগঞ্জ জেলার সানারপাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকায় মনির হোসেন মেম্বার ও দেলোওয়ার হোসেনকেও (ধন মিয়া) গ্রেপ্তার করে পুলিশ।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন চৌধুরী জানান, নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহযোগিতায় ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বাঞ্ছারামপুরে আনা হয়েছে। 

বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামের কালা মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল বাশারের বিরোধ চলে আসছিল। এর জের ধরেই আবুল বাশার ও তার লোকজন ১৯ এপ্রিল কালা মিয়া (৪৫) ও তার ছেলে বিপব্ল মিয়াকে (১৯) বাড়ি থেকে ডেকে নিয়ে টেঁটাবিদ্ধ করে। পরে মাটিতে লুটিয়ে পড়লে দা দিয়ে কুপিয়ে কালা মিয়ার পায়ের একাংশ বিচ্ছিন্ন করে নিয়ে যায়। তার ছেলে বিপ্লবের দুই পায়ের রগ কেটে দুটি টেঁটাবিদ্ধ করে ফেলে রেখে যায়। 

এ ঘটনায় কালা মিয়ার স্ত্রী সালমা আক্তার বাদী হয়ে বাঞ্ছারামপুর থানায় একটি মামলা করেন। এতে আবুল বাশারকে প্রধান আসামি করে ১৫ জনের নাম উল্লেখ করা হয়। অজ্ঞাত আসামি করা হয় আরো ১৫-২০ জনকে।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :