যশোরে ‘পরকীয়ার জেরে’ জুট মিল শ্রমিক খুন

যশোর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ১০:৩৩

যশোরে ‘পরকীয়ার জেরে’ ছুরিকাঘাতে সর্দার শহীদ কাজী নামে ৩৫ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন। তিনি আফনান জুট মিলের শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। গত সোমবার দুপুরে মিলের গেটের সামনে এ ঘটনা ঘটে। নিহত শহীদ কাজী মাগুরা সদর থানার হাজরাপুর গ্রামের লোকমান কাজীর ছেলে।

হামলাকারীদের মধ্যে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। তার নাম মেহেদা হাসান টপি। তিনি যশোর উপশহর সারথী মিল এলাকার আসলামের ছেলে।

কোতোয়ালি মডেল থানার এসআই হায়াৎ মাহমুদ জানান, যশোর সদর উপজেলার বাহাদুরপুর এলাকায় আফনান জুট মিল অবস্থিত। গত সোমবার দুপুর আড়াইটার দিকে মিলের গেটের সামনে শ্রমিক সর্দার শহীদ কাজীকে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা।

ঘটনার প্রত্যদর্শী একই মিলের শ্রমিক শাহিন জানান, তিনি ও সর্দার শহীদ মিলের বাইরে টিটো টি স্টল থেকে চা পান করে মিলের দিকে যাচ্ছিলেন। গেটের সামনের রাস্তায় যেতেই চারজন দুর্বৃত্ত হঠাৎ হামলা চালায়। এ সময় তিনজন শহীদকে জাপটে ধরে ও একজন তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

শাহিন আরও জানান, তিনি বাধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকে ধাক্কা মেরে ফেলে দেয়। তাদের চিৎকারে স্থানীয় লোকজন ও শ্রমিকরা এগিয়ে গেলে দুর্বৃত্তরা দৌড় দেয়। এসময় জনতা ধাওয়া করে টপি নামে একজনকে আটক করে পুলিশে দেয়।

আটক টপি সাংবাদিকদের জানিয়েছেন, তার মামী ২/৩ মাস আগে ওই মিলে মেশিনম্যান হিসেবে কাজ করতেন। তার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন শ্রমিক সর্দার শহীদ। স্বামী বিষয়টি আমিচার জানতে পেরে স্ত্রীকে আর মিলে কাজ করতে দেননি। এরপরেও তাদের সম্পর্ক চলে আসছিল। যে কারণে তার মামা শহীদের উপর ুব্ধ হয়।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শফিউল্লাাহ সবুজ জানান, হাসপাতালে আনার আগেই মারা যান শহীদ। তার শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
কোতোয়ালি মডেল থানার ওসি অপূর্ব হাসান জানান, আমিচারের স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে শহীদ খুন হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/২১মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :