বাবরের সেঞ্চুরি, ২৬২ রানে অলআউট পাকিস্তান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মে ২০১৯, ১৯:১৮ | প্রকাশিত : ২৪ মে ২০১৯, ১৯:১৭

বিশ্বকাপে শুক্রবার প্রস্তুতি ম্যাচের প্রথম দিন ব্রিস্টলে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে ৪৭.৫ ওভারে ২৬২ রান সংগ্রহ করে অলআউট হয়েছে পাকিস্তান। দলের পক্ষে সেঞ্চুরি করেছেন বাবর আজম। ১১২ রান করে আউট হন তিনি।

অন্যদের মধ্যে শোয়েব মালিক ৪৪ ও ইমাম-উল-হক ৩২ রান করেছেন। আফগানিস্তানের স্পিনার মোহাম্মদ নবী নিয়েছেন তিনটি উইকেট। লেগস্পিনার রশীদ খান ৯ ওভারে ২৭ রান দিয়ে নিয়েছেন দুইটি উইকেট। এছাড়া দৌলৎ জাদরান ২টি, হামিদ হাসান ১টি ও আফতাব আলম ১টি করে উইকেট শিকার করেন।

বিশ্বকাপ মঞ্চে পা রাখার আগে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ও পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলে পাকিস্তান। সিরিজে একটি ম্যাচ পরিত্যক্ত হলেও বাকি সব ম্যাচে হেরেছে সরফরাজ আহমেদের দল। অন্যদিকে, আফগানিস্তানও বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলেছে। দুই ম্যাচের ওয়ানডে সিরিজটি ১-১ ড্র হয়। তার আগে আফগানরা স্কটল্যান্ডের বিপক্ষে দুইটি ওয়ানডে ম্যাচ খেলে। ওই সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হলেও দ্বিতীয় ম্যাচটিতে জয় পায় আফগানরা।

আগামী ৩০ মে ইংল্যান্ডে শুরু হবে আইসিসি বিশ্বকাপের ১২তম আসর। মূল টুর্নামেন্ট শুরুর আগে প্রতিটি দল দুইটি করে প্রস্তুতি ম্যাচ খেলবে।

(ঢাকাটাইমস/২৪ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :