দুই কিশোরীকে অপহরণকালে গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০১৯, ১৯:৪০

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকা  থেকে দুই কিশোরীকে অপহরণের সময় এই চক্রের সক্রিয় তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। গ্রেপ্তারকৃতদের নাম আজিজুল হক, মো. জসিম উদ্দিন এবং মো. জজ মিয়া।

মঙ্গলবার দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময়ে তাদের কাছ থেকে অপহরণের কাজে ব্যবহৃত একটি সিএনজি, একটি ধারালো চাকু ও একটি ধারালো ক্ষুর জব্দ করা হয়।

র‌্যাব-১ এর একটি সূত্র জানিয়েছে, সকাল সাড়ে ১০টার দিকে রূপগঞ্জ থানার চাঁন টেক্সটাইলের সামনে থেকে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সদস্যরা একটি সিএনজি যোগে দুই কিশোরীকে অপহরণ করে।  এমন খবর পেলে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল অপহৃতদের উদ্ধারের অভিযান শুরু করে। পরে রূপগঞ্জের পূর্বকালাদি গ্রামের লস্কার বাড়ীরটেক নামক এলাকা থেকে তিন অপহরণকারীকে গ্রেপ্তার করে।

র‌্যাবের ওই সূত্রটি জানায়, অপহৃত দুই কিশোরী সকাল নয়টার দিকে রূপগঞ্জের কেন্দুয়া গ্রামের নিজ বাড়ি থেকে বের হয়ে কাঞ্চন বাজারের একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রে যায়। সেখানে প্রশিক্ষণ শেষে ঈদের কেনাকাটা করার জন্য গাউছিয়ায় যাওয়ার জন্য চাঁন টেক্সটাইলের সামনে পৌঁছালে সকাল সাড়ে ১০টার দিকে আগে থেকেই ওঁৎ পেতে থাকা অপহরণকারীরা অস্ত্রের ভয় দেখিয়ে ভিকটিমদের একটি সিএনজিতে তুলে নিয়ে অপহরণ করে নিয়ে যায়।

র‌্যাব জানায়, অপহরণকারী চক্রের সদস্য আজিজুল হকের সাথে অপহৃত কিশোরীদের পরিবারের সাথে পূর্ব শত্রুতা ছিল। অপহৃত কিশোরীর ছোট বোনকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মামলা রয়েছে। ওই মামলা তুলে নেয়ার জন্য কিশোরীদের পরিবারকে আজিজুল হক বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছিলেন।

(ঢাকাটাইমস/২৮মে/এএ/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :