জামালপুরে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে স্মারকলিপি

জামালপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৯, ১৬:০৪

জামালপুরে সাংবাদিক মোস্তফা মঞ্জুর ওপর হামলার প্রতিবাদে জেলা প্রশাসক ও অতিরিক্ত পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দিয়েছেন সাংবাদিকরা। বুধবার বেলা ১২টায় প্রথমে জেলা প্রশাসক আহমেদ কবিরের কাছে এ স্মারকলিপি পেশ করেন জামালপুর প্রেসক্লাবের সাংবাদিকরা। এরপর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ সুপার শিবলী সাদিকের কাছেও স্মারকলিপি পেশ করা হয়।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, গত মঙ্গলবার সদর সাব রেজিস্ট্রি অফিসে জাল দলিলের তথ্য সংগ্রহকালে পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও স্ট্যাম ভেন্ডার হাসানুজ্জামান খান রুনু ও তার সহযোগীরা দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোস্তফা মঞ্জুর ওপর হামলা করে। এতে সাংবাদিক মোস্তফা মঞ্জু গুরুতর আহত হন এবং জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নেন। পরে মঙ্গলবার রাতে সাংবাদিক মোস্তফা মঞ্জু বাদী হয়ে জামালপুর সদর থানায় হাসানুজ্জামান খান রুনুকে প্রধান আসামি করে নয়জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এমন ঘটনার তীব্র নিন্দা ও ‘ভূমিদস্যু’ হাসানুজ্জামান খান রুনুসহ তার সহযোগীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে স্মারকলিপি পেশ করেন জেলার কর্মরত সাংবাদিকরা।

জেলা প্রশাসক ও অতিরিক্ত পুলিশ সুপার দোষীদের গ্রেপ্তার ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়ে আশ্বস্ত করেন।

এসময় জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সহসভাপতি দুলাল হোসাইন ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানসহ জামালপুর প্রেসক্লাবের সব সাংবাদিক উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৯মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :