জটলা কমাতে গিয়ে হামলার শিকার পুলিশ, ছবি তোলায় লাঞ্ছিত সাংবাদিক 

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ মে ২০২৪, ১৫:৫৩ | প্রকাশিত : ০৮ মে ২০২৪, ১৪:০৪
মুন্সীগঞ্জের গজারিয়ায় ভোটকেন্দ্রে পুলিশের ওপর হামলার অভিযোগ।

মুন্সীগঞ্জের গজারিয়ায় ভোটকেন্দ্রের কাছে জটলা সরাতে গিয়ে চেয়ারম্যান প্রার্থীর অনুসারীদের হামলার শিকার হয়েছেন এক পুলিশ সদস্য। এ ঘটনার ছবি তুলতে গিয়ে লাঞ্ছিত হয়েছেন এক সাংবাদিক। অবরুদ্ধ করা হয়েছিল আরও কয়েকজন সাংবাদিককে।

বুধবার উপজেলার হোসেন্দি ইউনিয়নের ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কেন্দ্রের পাশের দোকানে আনারস প্রার্থীর সমর্থকরা জড়ো হতে থাকলে পুলিশ সদস্য অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে তাদের সরে যেতে বলেন। এতেই তার ওপর ঝাঁপিয়ে পড়েন তারা। ঘটনার ছবি তোলেন এক সাংবাদিক। তার ফোন কেড়ে নেওয়া হয় ও তার ওপর হামলা চালানো হয়। কেন্দ্রের ভেতরে থাকা ৭ সাংবাদিককে রুমে অবরুদ্ধ করে রাখা হয়।

আহত পুলিশ সদস্য সোহেল রানা বলেন, কেন্দ্রের ঠিক পাশেই একটি দোকান আছে। সেখানে আনারস প্রতীকের কর্মী-সমর্থকরা জড়ো হচ্ছিল। অনাকাঙ্ক্ষিত ঘটনা যাতে না ঘটে সেজন্য আমি তাদের সরে যাওয়ার অনুরোধ করি। এতেই তারা আমার ওপর হামলা চালায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোটকেন্দ্রের বাইরে আনারস প্রতীকের প্রার্থীর সমর্থক মনিরুল হক মিঠু লোকজন নিয়ে জড়ো হন। পরে পুলিশের ওপর তারা হামলা চালায়। ঘটনার ছবি ও ভিডিও নেওয়ায় সাংবাদিক গোলজার হোসেনের ওপর হামলা চালানো হয় ও ফোন কেড়ে নেওয়া হয়। তার হাত কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়। তিনি মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ও মানবজমিনের জেলা প্রতিনিধি।

তবে বিষয়টি অস্বীকার করেছেন কেন্দ্রটির দায়িত্বে থাকা পুলিশের উপ-পরিদর্শক রতন বৈরাগী। তিনি জানান, ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কোনো সমস্যা হয়নি। সব ঠিক আছে। এ ব্যাপারে আর কিছু বলতে পারবেন না।

(ঢাকাটাইমস/০৮মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :