সওজের কামরুজ্জামান ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৯, ১৬:৪৩

সড়ক ও জনপথ অধিদপ্তরের সাবেক নির্বাহী প্রকৌশলী এস এম কামরুজ্জামান ও তার স্ত্রী নাছিমা জামানের বিরুদ্ধে দুটি মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলায় তাদের বিরুদ্ধে দুই কোটি ৬৮ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়েছে।

বুধবার রাজধানীর রমনা থানায় দুদকের সহকারী পরিচালক মাহবুবুল আলম বাদী হয়ে মামলা দুটি করেন বলে দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য জানিয়েছেন।

কামরুজ্জামান ১৯৮০ সালে উপ-সহকারী প্রকৌশলী হিসেবে সড়ক ও জনপথ অধিদপ্তরে যোগদান করেন। তারপর নিয়মিত পদন্নোতির মাধ্যমে ২০১৬ সালে নির্বাহী প্রকৌশলী হিসেবে চলতি দায়িত্ব পালন করেন। একই বছরে তিনি অবসরে যান।

এজাহারে বলা হয়, কামরুজ্জামান ৬৪ লাখ ৩৫ হাজার ৫৯২ টাকার অবৈধ সম্পদ অর্জন করেন। এছাড়া তিনি ৩০ লাখ ৪২ হাজার ১১৬ টাকার সম্পদের তথ্য গোপন করেন। আর কামরুজ্জামানের চেয়ে তার স্ত্রীর এক কোটি ৩৯ লাখ ৬৮ হাজার ৫৩৬ টাকার বেশি অবৈধ সম্পদ রয়েছে।

কামরুজ্জামানের স্ত্রী নাছিমা জামানের বিরুদ্ধে মামলার এহাজারে বলা হয়, তিনি একজন গৃহিনী। তার দুই কোটি চার লাখ চার হাজার ১২৮ টাকার অবৈধ সম্পদ রয়েছে। এছাড়া তিনি এক কোটি ৭৮ লাখ ৩৩ হাজার টাকার সম্পদের তথ্য গোপন করেছেন।

(ঢাকাটাইমস/২৯মে/ডিএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :