রাণীনগরে ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০১৯, ১৬:৪২

নওগাঁর রাণীনগরে ১৫৫ বোতল ফেনসিডিল, তিন পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ২০ হাজার টাকাসহ শামীম হোসেন (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়।

বৃহস্পতিবার সকালে উপজেলার পারইলের লসকর ব্রিজ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত শামীম ঢাকার মিরপুর পল্লবী ৩ নং এভিনিউ এলাকার মৃত ছামছদ্দীনের ছেলে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, একটি পিকআপ আদমদিঘী-আবাদপুকুর রাস্তা দিয়ে আসার সময় আদমদিঘী রেলস্টেশন এলাকায় একজনকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে আবাদপুকুরের দিকে আসছিলো। পুলিশ খবর পেয়ে স্থানীয় লোকজন ও গ্রাম পুলিশের সহযোগিতায় পিকআপটি আটক করে। আটককৃত পিকাআপটি তল্লাশি করে একটি বস্তায় ১৫৫ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি শামীম হোসেনকে আটক করা হয় ও তার কাছ থেকে আরো তিন পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

এছাড়াও মাদক বিক্রয়ের ২০ হাজার টাকা উদ্ধারসহ পিকাপটি জব্দ করা হয়েছে। পিকআপটি আটক করার সময় ড্রাইভার সেখান থেকে পালিয়ে যায়। তার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওসি আরো জানান, পিকআপে আরো মাদক ছিলো এমনটি ধারণা করছেন স্থানীয়রা। সেখান থেকে মাদক দ্রব্য নিয়ে পালিয়ে গেছে এমন দুই জনের নাম আমরা পেয়েছি তাদেরও নাম উল্লেখ করে মামলা দায়ের করা হবে। পলাতকদেরও গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

ঢাকাটাইমস/১৩জুন/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :