সাকিবের পর মোসাদ্দেকের শিকার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুন ২০১৯, ২২:০৪ | প্রকাশিত : ২৪ জুন ২০১৯, ২১:১৯

সাকিব আল হাসানের পর উইকেট শিকার করলেন মোসাদ্দেক হোসেন সৈকত। ইনিংসের ২১তম ওভারে হাশমতউল্লাহ শহীদিকে স্ট্যাম্পিংয়ের ফাঁদে ফেলেছেন তিনি। ৩১ বলে তিনি করেছেন ১১ রান। এর আগে ১১তম ওভারে তামিমের হাতে ক্যাচ বানিয়ে রহমত শাহকে ফিরিয়ে দেন সাকিব। ৩৫ বলে ২৪ রান করেছেন রহমত।

বিশ্বকাপে আজ বাংলাদেশের দেয়া ২৬৩ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আফগানদের সংগ্রহ ২৫ ওভারে ২ উইকেটে ৯৮ রান।

এর আগে মুশফিকুর রহিম ও সাকিব আল হাসানের হাফ সেঞ্চুরির উপর ভর করে আফগানিস্তানকে ২৬৩ রানের লক্ষ্যমাত্রা ছুঁড়ে দিয়েছে বাংলাদেশ। সোমবার বিশ্বকাপে দিনের একমাত্র ম্যাচে আফগানদের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২৬২ রান সংগ্রহ করেছে টাইগাররা। সেমিফাইনালে উঠতে হলে এই ম্যাচে জয় পাওয়া বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

সাউদাম্পটনের দ্য রোজ বোলে দলের পক্ষে সর্বোচ্চ ৮৩ রান করেছেন মুশফিকুর রহিম। গত ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ৫১ রান করেছেন সাকিব আল হাসান। ৩৬ রান করেছেন তামিম ইকবাল। ২৪ বলে ৩৫ রান করেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। আফগানিস্তানের বোলারদের মধ্যে স্পিনার মুজিব উর রহমান ৩টি উইকেট শিকার করেছেন। এছাড়া দৌলৎ জাদরান ১টি, গুলবদিন নাইব ২টি ও মোহাম্মদ নবী ১টি করে উইকেট শিকার করেছেন।

(ঢাকাটাইমস/২৪ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :