তাপসের পক্ষে ৫০০ আইনজীবীর পদযাত্রা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২০, ২০:২৪

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে ভোট চেয়ে সুপ্রিম কোর্টের পাঁচ শ আইনজীবী পদযাত্রা কর্মসূচি পালন করেছেন।

বুধবার বিকাল পাঁচটায় সেগুনবাগিচা থেকে শুরু করে কাকরাইল মোড়, সেগুনবাচিা ও পল্টন এলাকায় পদযাত্রা হয়। এ সময় আইনজীবীরা লিফলেট বিতরণ, তাপসের পক্ষে সেøাগান দেওয়ার পাশাপাশি ভোটাদের কাছে ভোট ও দোয়া চান।

আওয়ামী লীগ সমর্থিত আইনজীবীদের সংগঠন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সদস্য ও আপিল বিভাগের আইনজীবী শাহ মঞ্জুরুল হক এ পদযাত্রা কর্মসূচির আয়োজন করেন।

এতে নেতৃত্ব দেন আওয়ামী লীগের সাবেক এমপি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুছ, ব্যারিস্টার মেহেদী চৌধুরী, আওয়ামী লীগের সাবেক আইন সম্পাদক, আবু সাঈদ সাগর, বাংলাদেশ আইন সমিতির সভাপতি ব্যারিস্টার মো. সাজ্জাদ হোসেন, ব্যারিস্টার তানজিবুল আলম, অ্যাডভোকেট অমিতদাশ গুপ্ত।

অমিতদাশগুপ্ত ঢাকা টাইমসকে বলেন, আজ বিকাল পাঁচটায় সেগুন বাগিচা ও এর আশপাশ এলাকায় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস স্যারের পক্ষে প্রায় পাঁচ শ আইনজীবী ভোট চেয়ে পদযাত্রায় অংশ নেয়। এতে জনগণের ব্যাপক সাড়া পেয়েছি।

ঢাকাটাইমস/২২ জানুয়ারি/এআইএম/ইএস

 

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :