বাবার শ্বাসকষ্ট ছিল না: নুসরাত

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২০, ০৯:২৪

সোমবার ভারতীয় একাধিক পত্রিকায় খবর প্রকাশ হয়, কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও বসিরহাটের সাংসদ নুসরাত জাহানের বাবা মহম্মদ শাহ জাহান জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এও বলা হয়, রবিবার রাতে তাকে ইনসুলিন দেয়া হয়েছে এবং সোমবার তার লালারসের নমুনা পরীক্ষা করা হবে যে, তিনি করোনাভাইরাসে আক্রান্ত কি না।

কিন্তু নুসরাত দাবি করেছেন, বাবার লালরসের নমুনা পরীক্ষা করা হবে ঠিকই কিন্তু তার কোনো শ্বাসকষ্ট ছিল না।’ নুসরাত বলেন, ‘মিডিয়াতে লেখা হয়েছে, জ্বরের সঙ্গে বাবার কাশি ও শ্বাসকষ্ট ছিল। কিন্তু বাস্তবে শ্বাসকষ্ট ছিল না। তেমন কাশিও নেই। এটা সাধারণ জ্বর। বাবার যেহেতু বয়স হয়েছে, তাই পরিবারের তরফ থেকে তাকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেয়া হয়। বাবা ডায়াবেটিসের রোগী কিন্তু তাকে কোনোদিনও ইনসুলিন নিতে হয়নি।’

নুসরাত এও জানান, জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হলে বেশির ভাগ রোগীদেরই কোভিড ১৯ পরীক্ষা করা হচ্ছে। তাই তার বাবারও লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। তবে প্রাথমিক ভাবে করোনাভাইরাস সংক্রমণ হওয়ার আশঙ্কা দেখছেন না চিকিৎসকরা। সম্প্রতি তিনি বিদেশ যাত্রাও করেননি এবং নিজের বাড়িতেই ছিলেন। বাইরের কারও সঙ্গে দেখাও করেননি বলে জানিয়েছেন নুসরাত।

জ্বর নিয়ে রবিবার রাতে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন নুসরাতের বাবা মহম্মদ শাহ জাহান। ওই হাসপাতাল সূত্রে খবর, জ্বরের পাশাপাশি তিনি ডায়াবেটিসের রোগী। তাই প্রথমে ওষুধ ঠিকমতো কাজ করছিল না। তবে আপাতত তিনি সুস্থ রয়েছেন বলেই জানানো হয়েছে হাসপাতাল সূত্রে। তার জ্বরও কমে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঢাকাটাইমস/১৪এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :