ভৈরবে মাদক ও অস্ত্রসহ আটক চার ডাকাত কারাগারে

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ এপ্রিল ২০২০, ২২:২১ | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০, ২২:১৭

কিশোরগঞ্জের ভৈরবে মাদক ও অস্ত্রসহ আটক চার ডাকাতকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার ভোরে উপজেলার গজারিয়া ইউনিয়নের বাঁশগাড়ির আদর্শপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এরপর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও ডাকাতির প্রস্তুতি আইনে পৃথক দু’টি মামলা করে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

আটকরা হলেন- কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরাচর গ্রামের আলমগীর হোসেন, উপজেলার শিবপুর ইউনিয়নের টানকৃষ্ণনগর গ্রামের জুয়েল মিয়া, কুলিয়ারচর থানার ছয়সুতী ইউনিয়নের লালপুর গ্রামের দীন ইসলাম, নরসিংদী জেলার বেলাব থানার সররাবাদ গ্রামের কাসেম মিয়া।

তাদের জবানবন্দি অনুযায়ী চন্ডিবের এলাকার সোহেল মিয়া ও বাঁশগাড়ির বাবুল মিয়া এ দুইজনের বিরুদ্ধেও মামলা করা হয় বলে জানায় পুলিশ।

স্থানীয়রা জানায়, ভৈরব-মানিকদি সড়কের গজারিয়া ইউনিয়নের বাশঁগাড়ি গ্রামের কবরস্থান সংলগ্ন স্থানে প্রতিদিনই একদল ডাকাত গভীর রাত থেকে ভোর পর্যন্ত সিএনজি ও অটোরিকশার যাত্রীদের জিম্মি করে তাদের থেকে নগদ টাকাসহ মূল্যবান জিনিস ছিনিয়ে নেয়। সোমবার ভোর ৫ টার দিকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তাদের আটক করে গ্রামের মানুষ।

থানার পুলিশ পরির্দশক (তদন্ত) বাহালুল আলম খান বাহার জানান, ডাকাত আটকের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়ে চার ডাকাতকে থানায় নিয়ে আসা হয়েছে। পরে তল্লাশি করে তাদের হেফাজতে থাকা গাঁজা, ধারালো অস্ত্র ও তাদের ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করা হয়।

ঢাকাটাইমস/২৭এপ্রিল/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :