এবার ৫৩ বছরের ছোট নারীর প্রেমে ডুবেছেন বেরলুসকোনি

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ আগস্ট ২০২০, ২০:২৬ | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২০, ২০:০০

এক প্রেমিকা গেছে তো কী হয়েছে! তার চেয়েও কম বয়সী প্রেমিকা জুটিয়ে ফেললেন ইতালির সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বেরলুসকোনি! বয়স ৮৩ হলেও চির তরুণ বেরলুসকোনির বর্তমান প্রেমিকার নাম মার্থা ফ্যাসসিনা। বয়স মাত্র ৩০ বছর। তিনি পেশায় একজন পার্লামেন্ট সদস্য বা এমপি। বেরলুসকোনির চেয়ে তিনি কমপক্ষে ৫৩ বছরের ছোট।এর আগে তার প্রেমিকা ছিলেন ৩৫ বছর বয়সী ফ্রান্সেসকা প্যাসক্যাল।বর্তমান প্রেমিকা আগের প্রেমিকার চেয়েও পাঁচ বছর কম বয়সী।আর এ নিয়ে খুশি বেরলুসকোনিও! চুটিয়ে প্রেম করছেন দুজনে।

অনলাইন ডেইলি মেইলের এক প্রতিবেদনে জানানো হয়, এরই মধ্যে নতুন প্রেমিকা এমপি ফ্যাসসিনার সঙ্গে হাতবন্দি অবস্থায় ক্যামেরায় ধরা দিয়েছেন সিলভিও বেরলুসকোনি। হয়তো তিনি দেখাতে চেয়েছেন আরো কম বয়সী প্রেমিকাকে বগলদাবা করতে পেরেছি। এ সপ্তাহের শুরুর দিকে টেলিফটো লেন্সে সারদিনিয়ান ভিলায় হাতে হাত রেখে তাদেরকে এক সঙ্গে হাঁটতে দেখা গেছে। তারপর থেকেই ইতালির বিভিন্ন মিডিয়া এবং বিশ্বের বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হচ্ছে। সংবাদ শিরোনাম হচ্ছে। বলা হচ্ছে, বেরলুসকোনি চাইছিলেন এই ছবিগুলো প্রকাশিত হোক। এতে তার সাবেক প্রেমিকার সঙ্গে বোঝাপড়াটা সহজ হবে।

এদিকে তার সাবেক প্রেমিকা প্যাসক্যালেও থেমে নেই। বেরলুসকোনিকে ছাড়া তিনিও অচল নন। তাকে দেখা গেছে টপলেস হয়ে সূর্যস্নান করছেন। চুমু খাচ্ছেন তার নতুন প্রেমিক পাওলা তুরসি (৫৫)। তিনি একজন পপ তারকা। এর মধ্য দিয়ে তিনি যখন নতুন রোমান্স নিয়ে লাইমলাইটে চলে এসেছেন, তখন মানুষের দৃষ্টি কাড়ার জন্য বেরলুসকোনি নতুন প্রেমিকার হাত ধরে ক্যামেরাবন্দি হন। ওগি নামের একটি ম্যাগাজিনের উপ সম্পাদক লিভিও কলম্বো বলেছেন, বেরলুসকোনি খুব ভালভাবেই জানতেন তিনি এভাবে বেরিয়ে এলেই পাপারাজি হিসেবে পরিচিত ফটো শিকারিদের খপ্পরে পড়বেন। তাই বলা যায় তিনি নিজেই চেয়েছেন তাকে এভাবে ক্যামেরাবন্দি করা হোক।

১০ বছর ধরে ৩৫ বছর বয়সী ফ্যান্সেসকা প্যাসক্যালের সঙ্গে তার প্রেম বিনিময়, রিলেশনশিপ চলছিল বেরলুসকোনির। কিন্তু ২ কোটি ইউরোর বিবিনময়ে তাদের সেই সম্পর্ক ভেঙে যায়।

সিলভিও বেরলুসকোনি ১৯৯০ এর দশকে যে রাজনৈতিক দল গঠন করেন তার একজন সামনের সারির নেত্রী এই ফ্যাসসিনা। তিনি এক সময় এসি মিলান ফুটবল ক্লাবের জন্য কাজ করতেন। তখন থেকেই তিনি বেরলুসকোনিকে চেনেন। এক পর্যায়ে তিনি বেলুসকোনিকে একের পর এক চিঠি লিখতে থাকেন। এর ১২ বছর পরে বেরলুসকোনি তাকে বেছে নিয়েছেন। ফ্যাসসিনার ইন্সটাগ্রাম পেজে পার্লামেন্টে চমৎকার পোশাকে সজ্জিত ফ্যাসসিনাকে দেখানো হয়েছে। একটি ছবিতে তাকে একটি সামরিক হেলিকপ্টারে দুই পিস স্কার্ট পরা অবস্থায় দেখা যায়। এ ছাড়া আছে কিছু রগরগে ছবিও।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/ইএস)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :