পটিয়ার মুজিব কাননে স্মৃতিফলকের উদ্বোধন ১৬ ডিসেম্বর

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০২০, ১৮:৩৮

চট্টগ্রামের পটিয়া উপজেলার মুজিবকাননে শ্রদ্ধাঞ্জলি অর্পনের মাধ্যমে ১৬ ডিসেম্বর নতুন স্মৃতিফলকটির উদ্বোধন ও মুজিববর্ষের ফুটবল ভলিবল ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের ট্রফি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী।

মুজিববর্ষ বিজয় দিবস উপলক্ষে ১৫ আনসার ব্যাটালিয়ন পরিদর্শন ও ১৬ ডিসেম্বর প্রস্তুতি সভায় শুক্রবার ১৫ আনসার ব্যাটালিয়ন, সদর দপ্তর, পটিয়া, চট্টগ্রাম মুজিব কাননে উন্নয়ন কার্যক্রম বিষয়ে আলোচনা করেন মোহাম্মদ আবদুল আউয়াল, পরিচালক, ১৬ আনসার ব্যাটালিয়ন।

তিনি ১৫ ও ১৬ আনসার ব্যাটালিয়নের যৌথভাবে চলমান স্পেশাল অপারেশনের উন্নয়ন কার্যক্রম , মুজিব কানন ব্যাডমিন্টন কোট, হাসের খামার, মাছের প্রজেক্ট, সবজি বাগান, ফুলের বাগান, রোহিঙ্গা স্থানান্তর উপলক্ষে নির্মিত গুরুত্বপূর্ণ সকল স্থাপনাসহ মুজিব কানন পাদদেশে সম্মান জ্ঞাপন ও গুরুত্বপূর্ণ বক্তব্য দেন।

তিনি রোহিঙ্গা ভাসানচরে সফলভাবে স্থানান্তরে ১৫ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক, এএসএম আজিম উদ্দিনের ভূমিকা এবং কার্যক্রমের ভূয়সী প্রসংশা করেন। তিনি ১৫ আনসার ব্যাটালিয়নের বিএইচএম রেজিঃ নং-৩৫৬৬৮৪, প্লাটুন কমান্ডার, নুরুল ইসলামকে শ্রেষ্ঠ বিএইচএম হিসেবে পদক ও সম্মাননা ক্রেস্ট প্রদানের জন্য তার সুদীর্ঘ কর্মজীবন সম্পর্কে সকলের সম্মুখে ঘোষণা করেন।

সভাপতির বক্তব্যে অধিনায়ক এএসএম আজিম উদ্দিন আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠান কর্মসূচির প্রস্তুতিমূলক বিভিন্ন পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করেন।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :