কোম্পানীগঞ্জে বসতঘরে কৃষকের ক্ষত-বিক্ষত লাশ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ মার্চ ২০২১, ১৯:৪৭ | প্রকাশিত : ০৬ মার্চ ২০২১, ১৮:৪৬

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নে নিজ বসতঘর থেকে মকবুল আহম্মদ (৫০) নামে এক কৃষকের রক্তাক্ত ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে চরএলাহী ৫নং ওয়ার্ড চরবালুয়া উড়িরচর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মকবুল আহম্মদ ওই এলাকার মৃত হাজী ফকির আহম্মদের ছেলে।

স্থানীয়রা বলছে, বুধবার সকালে মকবুল আহম্মদের পরিবারের লোকজন তাদের এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যায়। নিজ বাড়িতে একা ছিলেন কৃষক মকবুল। শনিবার সকালে আশপাশের লোকজন ঘরের ভেতর থেকে তার কোন সাড়া-শব্দ না পেয়ে দরজা খুলে ভেতরে গিয়ে বিচানার উপর মকবুলের ক্ষত-বিক্ষত মৃতদেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে চরবালুয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নাজমুল করিম ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।

নিহতের ছেলে শাহজাহান বলেন, পরিবারের সবাই ফুফাতো বোনের বিয়েতে যাওয়ায় তার বাবা ঘরে একা ছিলেন। তার দাবি, স্থানীয় কিছু লোকজনের সাথে জায়গা জমি নিয়ে তাদের দীর্ঘদিনের বিরোধ আছে। গত কয়েকদিন আগেও তাদের সাথে প্রতিপক্ষের সংঘর্ষ হয়েছিল। ওই বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে তিনি জানান।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, শুক্রবার রাত ১০টার পরও নিহত মকবুলের ছেলে শাহজাহানের সাথে মুঠোফোনে তার কথা হয়েছিল। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস৬মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :