পরীর পাহাড় পরিদর্শনে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৯:১১

নগরের পরীর পাহাড়ে থাকা চট্টগ্রাম কোর্ট বিল্ডিং, জেলা প্রশাসকের কার্যালয়, বিভাগীয় কমিশনারের কার্যালয়, পুরাতন আদালত ভবনসহ বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। শনিবার বেলা ১১টায় পরিদর্শনে আসেন তিনি।

এর আগে সকাল ১০টায় তিনি চান্দগাঁও এলাকার বন্দর মৌজায় বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়সহ সমন্বিত সরকারি অফিস ভবনের জন্য প্রস্তাবিত এলাকা পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয় ও চট্টগ্রাম জেলায় কর্মরত বিসিএস (প্রশাসন) ক্যাডারদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

মতবিনিময় শেষে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, পরীর পাহাড় নিয়ে যে সমস্যার সৃষ্টি হয়েছে; তা এখানকার জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেবে। আমি চট্টগ্রামে বড় হয়েছি। সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয়ে পড়েছি। এই পরীর পাহাড়ের সাথে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। সে হিসেবে আমি পরীর পাহাড় পরিদর্শন করেছি। সরকার অবশ্যই চট্টগ্রামবাসীর স্বার্থকে অগ্রাধিকার দিয়ে সিদ্ধান্ত গ্রহণ করবে।

এসময় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কামরুর হাসান, জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানসহ বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :