রাণীনগরের গোনা ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় আহত ২৩

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০২১, ১৯:২৩

নওগাঁর রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নে নির্বাচনী প্রচার ও ভোট প্রার্থনার সময় ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল আরিফ রাঙ্গা ও তার কর্মী এবং আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের প্রায় ২৩ জন কর্মী আহত হন। শনিবার বেলা ১১টায় উপজেলার গোনা ইউপির প্রেমতলী বাজারে এ ঘটনাটি ঘটে।

গোনা ইউপির স্বতন্ত্র প্রার্থী আব্দুল আরিফ রাঙ্গা জানান, ঘোড়া প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে আসন্ন গোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কর্মীদের নিয়ে প্রতিটি গ্রামে ভোটারদের দ্বারে দ্বারে প্রচার ও ভোট প্রার্থনা করছেন। বেলা ১১টায় তার মহিলা কর্মীরা ইউনিয়নের ঘোষগ্রাম হিন্দুপাড়ায় ভোট চাইতে গেলে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল খালেকের কর্মীরা বাধা প্রদান করে সেখান থেকে ফিরে দেয়। খবর পেয়ে তিনিসহ তার কর্মীদের নিয়ে প্রেমতলী বাজারে পৌঁছলে সরকার দলীয় নৌকা প্রতীকের কর্মীরা তার ও তার কর্মীদের ওপর হামলা চালায়। হামলায় তিনি নিজেসহ প্রায় ১৪-১৫ জন কর্মী আহত হয়েছে বলে দাবি করেন তিনি।

এর মধ্যে ফজলে রাব্বি (৩৩), জাকারিয়া (২৬), মোয়াজ্জেম হোসেন (৩১), মেহেদি হাসান (২৩), বজলুর রশিদ (৪৬), মিজানুর রহমান (৫০)-সহ ৭/৮ জনকে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে রাব্বিকে রাণীনগর থেকে সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

হামলার অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেক বলেন, তার কর্মীরা প্রেমতলী বাজারে ভোট চাইতে গেলে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আরিফ রাঙ্গা ও তার প্রায় ৬০-৭০ জন কর্মীরা আমার কর্মীদের উপর হামলা চালিয়ে মারপিট করেছে। এতে কর্মী জুয়েলসহ প্রায় ৭-৮ জন আহত হয়েছে।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, খবর পেয়ে সাথে সাথে ফোর্সসহ ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ভাঙ্গা-রাজবাড়ী-ঢাকা রুটে আসছে নতুন ২ জোড়া ট্রেন

‘৭ জানুয়ারি আ.লীগ প্রার্থীকে জেতাতে অপকর্ম করেছি’, আ.লীগ নেতার বক্তব্য ভাইরাল

পিরোজপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের অভিযোগ

গজারিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রশ্নফাঁসে জড়িত ডা. তারিমের ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা

পূবাইলে পানি ও খাবার স্যালাইন বিতরণ

চাঁদপুরে ইলিশ ধরার প্রস্তুতি জেলেদের

দেশের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা যশোরে

সিলেটের ৪ উপজেলায় ২৫ চেয়ারম্যান প্রার্থী, ৯ জন স্বশিক্ষিত

পাইনাপেল সিল্ক উৎপাদনে আমাদের সহযোগিতা থাকবে: সমাজকল্যাণমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :