বরগুনায় পিকনিকে গিয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২২, ১৬:৪৪

বরগুনার পাথরঘাটা উপজেলার লালদিয়া-হরিণঘাটায় পিকনিকে গিয়ে সূর্য ঘোষ নামে এক নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

শুক্রবার সকাল ৬টার দিকে বরগুনার পাথরঘাটা উপজেলার বিষখালী নদী সংলগ্ন লালদিয়া হরিণঘাটা খাল থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করেন জেলেরা।

সূর্যকে উদ্ধার করা দুই জেলে জামাল হোসেন ও আলতাফ হোসেন জানান, ভোরে বিষখালী নদীতে মাছ শিকার শেষে ফেরার পথে খালের মধ্যে ভাসতে দেখে মরদেহ তাদের ট্রলারে উঠিয়ে খালের পাড়ে নিয়ে আসেন। পরে পাথরঘাটা কোস্টগার্ড ক্যাম্প সদস্যরা গিয়ে মৃতদেহ ক্যাম্পে নিয়ে আসে।

এর আগে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বরগুনা সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে বাৎসরিক বনভোজনে অর্ধশত শিক্ষার্থী ও অভিভাবকরা লঞ্চে করে পাথরঘাটার লালদিয়া- হরিণঘাটা ইকোপার্ক সংলগ্ন বিষখালী নদীর সঙ্গে সংযোগ খালে গোসল করতে নামে। এরপর সবাই গোসল করে ফিরলেও সূর্য ঘোষ নিখোঁজ হয়। সূর্য ঘোষ সাঁতার জানত না।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১১মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :