মা হওয়ার চার মাস, কবে কাজে ফিরবেন পরীমনি?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২২, ১৪:১৭

গত ১০ আগস্ট পুত্রসন্তানের মা হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ছেলে শাহীম মোহাম্মদ রাজ্যের বয়স এখন চার মাস। সন্তান জন্মের পর থেকে তাকে ঘিরেই পরীমনির সকল ব্যস্ততা। সেই ব্যস্ততার মাঝেও সময় বের করে বিভিন্ন সময়ে নায়িকা হাজির হচ্ছেন বিভিন্ন অনুষ্ঠানে।

কিছুদিন আগে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ফ্র্যাঞ্চাইজি হকি লিগে অতিথি হয়ে গিয়েছিলেন। তার আগে অংশ নেন চরকির একটি প্রোগ্রামে। সম্প্রতি চট্রগ্রামে একটি মাল্টিপ্লেক্স সিনেমা হলের নতুন শাখার উদ্বোধনী অনুষ্ঠানেও স্বামী-সন্তান নিয়ে হাজির হয়েছিলেন পরীমনি।

এসব কি পরীমনির কাজে ফেরার ইঙ্গিত? খুব শিগগিরই কি তিনি ফের ক্যামেরার সামনে দাঁড়াতে চলেছেন? এসব প্রশ্নের উত্তর খুঁজতে পরীমনির সঙ্গে যোগাযোগ করে অবশ্য পাওয়া গেল ভিন্ন উত্তর।

কবে কাজে ফিরছেন জিজ্ঞেস করলে আলোচিত এই অভিনেত্রী ঢাকা টাইমসকে বলেন, ‘না, এখনই কাজে ফেরা হচ্ছে না। রাজ্য হওয়ার পর আমার শারীরিক পরিবর্তন এসেছে। তাই আমি চাইলেও এখন কাজে ফিরতে পারবো না।’

নায়িকা বলেন, ‘কয়েক মাস পর জিম শুরু করবো। তিন থেকে চার মাস জিম করে ফিট হয়ে তারপর কাজে ফেরার ইচ্ছে আছে। আমার বিশ্বাস, পরিচালক-প্রযোজক এবং আমার দর্শকরা এই সময়টা আমাকে দেবেন।’

অভিনেত্রী এও বলেন, গত কয়েক মাসে বেশ কয়েকটি কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। তার হাতে রয়েছে একাধিক সিনেমার চিত্রনাট্য। শিরগরই তিনি সেগুলো পড়া শুরু করবেন।

তবে পরীমনি আপাতত কাজে না ফিরলেও ভক্তদের নিরাশ হওয়ার কিছু নেই। নতুন বছরের শুরুতে নায়িকার ভক্তরা পর্দায় পাবেন তাকে। মাতৃত্বকালীন বিরতিতে যাওয়ার আগে শেষ করা কাজগুলোর মধ্যে ‘মা’ এবং ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা দুটি সেন্সর ছাড়পত্র পায়। শিগগিরই সিনেমা দুটি মুক্তি পাবে।

এর মধ্যে ‘মা’ সিনেমাটি পরিচালনা করেছেন অরণ্য আনোয়ার। মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প বলা হয়েছে এই সিনেমায়।

অন্যদিকে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। আগামী ২০ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে। মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে। এখানে পরীমনির বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :