বিপুলসংখ্যক ইয়াবাসহ আটক ৩

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৩, ২১:২৩

ফরিদপুরের ভাঙ্গায় বিপুলসংখ্যক ইয়াবাসহ এক দম্পতিসহ তিনজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান চালিয়ে ১৮শ ইয়াবাসহ পৌর সভার হোগলাডাঙ্গী সদরদী এলাকা থেকে তাদের আটক করে। ওই দম্পতি কক্সবাজার থেকে মাদকের এই চালানটি ‘হোম ডেলিভারি’ দিতে এসেছিলেন।

আটকরা হলেন- কক্সবাজার জেলার রামু থানার পূর্ব নোনাছড়ি এলাকার বাদশা মেয়ার ছেলে ওমর ফারুক (২৫), তার স্ত্রী মরিয়ম আক্তার (২৪) ও তার সহযোগী উপজেলার ঘারুয়া ইউনিয়নের ডাঙ্গারপাড় গ্রামের নান্নু শিকদারের ছেলে হাবিব শিকদার (২৯)।

ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামিম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল ও ভাঙ্গা উপজেলা প্রশাসনের সহযোগিতায় পৌরসভার ৮নং ওয়ার্ডের একটি বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই এলাকার একটি বাড়ির ভাড়াটিয়া হাবিবের ঘর তল্লাশি করে ১৮০০ ইয়াবা জব্দ করা হয়। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাবিব শেখ জানান, কক্সবাজার থেকে বিশেষ পদ্ধতিতে প্যাক করা ইয়াবা গিলে ওই দম্পতি তাদের পেটের মধ্যে বহন করে। পরে মলত্যাগের মাধ্যমে সেই ইয়াবা বের করা হয়। এরপর পরিষ্কার করে আবার প্যাক করে সেই মাদক ভাঙ্গায় বিভিন্ন স্থানে পৌঁছে দেয়া হয়।

ওই কর্মকর্তা আরও জানান, গত ১৪ জানুয়ারি ভাঙ্গা টোল প্লাজা এলাকায় একই কৌশলে মাদকের বড় একটি চালান নেওয়ার সময় এক যুবক গ্রেপ্তার হয়। একই সিন্ডিকেটটি দীর্ঘদীন যাবত বিভিন্ন কৌশলে মাদক পাচার ও বিক্রি করে আসছিল।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন জানান, ভাঙ্গায় মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে ১৮০০ ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :