কুষ্টিয়ায় পাওনা টাকা না দেওয়ায় ওষুধ ব্যবসায়ীকে খুন

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৩৬ | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:০৫

কুষ্টিয়ার কুমারখালীতে পাওনা টাকা না দেওয়ায় আব্দুর রাজ্জাক (৪০) নামে এক ওষুধ ব্যবসায়ী খুন হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চর জগন্নাথপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত আব্দুর রাজ্জাক চর জগন্নাথপুর গ্রামের মৃত ভাদু বিশ্বাসের ছেলে। এ হামলায় সাবেক ইউপি সদস্য জাবেদ আলী গুরুতর আহত হয়েছেন। জাবেদ আলী সম্পর্কে নিহত আব্দুর রাজ্জাকের চাচা।

এলাকাবাসী জানান, ওষুধ ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের চাচা সাবেক ইউপি সদস্য জাবেদ আলীর কাছে একই এলাকার জহুরুল মুন্সী ৭০০ টাকা পেতেন। এ নিয়ে সকালে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। বাকবিতন্ডার একপর্যায়ে জহুরুলসহ তার পরিবারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় রাজ্জাকের ওপর। এতে ফালা বিদ্ধ হন রাজ্জাক এবং তার চাচা জাবেদ গুরুতর আহত হন। পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাজ্জাককে মৃত বলে ঘোষণা করেন। জাবেদ আলীকে আশঙ্কাজনক অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন হোসাইন জানান, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডার জেরে রাজ্জাক নামে এক ওষুধ ব্যবসায়ী নিহত এবং তার চাচা সাবেক ইউপি সদস্য আহত হয়েছেন। এ ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :