নোয়াখালীতে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী ২ ভাইয়ের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৪৪ | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:১৫

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নে মালবোঝাই হ্যান্ড-ট্রাক্টর ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শাহাদাত হোসেন (১৭) ও ফরহাদ হোসেন (১৬) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে আপন চাচাতো ভাই।

বুধবার রাত ৯টার দিকে একরাম নগর-পাঙ্খার বাজার সড়কের সিদ্দিক মেম্বারের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রথমে হাসপাতাল নেওয়ার পথে সাড়ে ৯টার দিকে সোনাপুর জিরো পয়েন্টে শাহাদাত ও রাত সাড়ে ১১টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যায় ফরহাদ।

নিহতরা হলেন, শাহাদাত হোসেন চরজুবিলী ইউনিয়নের ৪নং ওয়ার্ড মধ্যবেগ্যা গ্রামের সেলিম উদ্দিনের ছেলে। ও নূর আলমের ছেলে ফরহাদ হোসেন। তারা দুইজন চলতি বছরে স্থানীয় পাঙ্খার বাজার জুনিয়র উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, অসুস্থ চাচিকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে মোটরসাইকেল যোগে রাতে বাড়ি যাচ্ছিলেন শাহাদাত ও ফরহাদ। পথে তাদের মোটরসাইকেলটি একরাম নগর-পাঙ্খার বাজার সড়কের সিদ্দিক মেম্বারের দোকান এলাকায় পৌঁছলে লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে সার বোঝায় করে ছেড়ে আসা একটি হ্যান্ড ট্রাক্টরের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলটি ধুমড়ে মুছড়ে গিয়ে শাহাদাত ও ফরহাদ গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের দুইজনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে সোনাপুর জিরো পয়েন্ট পৌঁছলে শাহাদাতের মৃত্যু হয়। আহত ফরহাদকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করার পর রাত সাড়ে ১১টার দিকে সেও মারা যায়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ বলেন, নিহতদের মৃতদেহ হাসপাতালে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে গাড়িটি আটক করা হয়েছে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৯ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ঈশ্বরদীতে ফেনসিডিলসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

সালথায় ভোটের আগমুহূর্তে নির্বাচন ছাড়লেন চেয়ারম্যান প্রার্থী ওয়াহিদুজ্জামান

কেরানীগঞ্জের শীর্ষ সন্ত্রাসী কালা জরিপ গ্রেপ্তার, যেভাবে তার উত্থান

চিকিৎসার জন্য ভারতে গিয়ে এমপি আনোয়ারুল আজিম নিখোঁজ!

সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা, দুর্দিন দেখছেন পটুয়াখালীর জেলেরা

রাণীনগরে কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই: সিমিন হোসেন

বিচারের আগে আটক ব্যক্তির ‘মিডিয়া ট্রায়াল’ বন্ধ করা হবে: আইজিপি

স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. আনিকা

বান্দরবানে যৌথবাহিনীর অভিযান, কেএনএফ সদস্যদের হতাহতের খবর

এই বিভাগের সব খবর

শিরোনাম :