গেরুয়া বিতর্কের মাঝেই ফিরহাদ হাকিমের বাড়িতে অরিজিৎ সিং, শুরু নয়া গুঞ্জন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪৯

রবিবারের সন্ধ্যা। হঠাৎই কলকাতা পৌরসভার মেয়র ফিরহাদ হাকিমের বাড়িতে হাজির ভারতের এই সময়ের সবচেয়ে জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। সেই ছবি ফেসবুকে শেয়ার করলেন রাজ্যের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত থাকা ফিরহাদ হাকিমের মেয়ে প্রিয়দর্শিনী হাকিম।

ব্যস, তারপর থেকে আরও একবার রাজ্য–রাজনীতিতে আলোচনার কেন্দ্রবিন্দুতে গায়ক অরিজিৎ সিং। তৃণমূল নেতার বাড়িতে অরিজিতের ঝটিকা উপস্থিতির নেপথ্যে রাজনৈতিক কারণই দেখছে বিজেপি।

বেশ কয়েক মাস ধরে গেরুয়া বিতর্কে জড়িয়ে রয়েছে গায়ক শিল্পী অরিজিৎ সিংয়ের নাম। সেই বিতর্কের মাঝেই কলকাতার মেয়রের বাড়িতে উপস্থিত হয়ে তার পরিবারের সদস্যদের সঙ্গে ছবিও তুললেন এই সংগীত তারকা।

রবিবার রাতে সেই ছবিগুলো ফেসবুকে পোস্ট করে ফিরহাদ-কন্যা প্রিয়দর্শিনী লিখলেন, ‘‌গত রাতের কনসার্টে অরিজিৎ সিংকে লাইভ শোনার ঘোর এখনো কাটেনি আমার। তার মধ্যেই এবার আমাদের বাড়িতে হাজির হলেন গায়ক।’‌

সোশ্যাল মিডিয়ার ছবিতে দেখা গেছে, একটি সোফায় বসে কলকাতা পৌরসভার মেয়র ফিরহাদ হাকিমের সঙ্গে আড্ডায় মজেছেন গায়ক অরিজিৎ সিং। সেখানে উপস্থিত মেয়রের মেয়ে প্রিয়দর্শিনীসহ পরিবারের অন্যান্য সদস্যরাও। হাসিমুখে সবার সঙ্গে কথা বলছেন গায়ক।

এদিকে শনিবার অ্যাকোয়াটিকার অনুষ্ঠানেই ফের অরিজিতের কণ্ঠে শোনা যায়, ‘‌রং দে তু মোহে গেরুয়া।’‌ এই গান গেয়েই গত দুই ‌মাস ধরে বিতর্কে তিনি। অরিজিতের সঙ্গে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের সম্পর্ক ঘিরে জলঘোলা হয়েছিল।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর উপস্থিতিতে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে ‘‌রং দে তু মোহে গেরুয়া’‌ গান গাওয়াতেই বিতর্কের সূত্রপাত হয়। আবার ইকো পার্কে অরিজিতের অনুষ্ঠান বাতিলকে কেন্দ্র করে নতুন করে মমতা–অরিজিৎ সম্পর্ক ঘিরে গুঞ্জন শুরু হয়।

সেই বিতর্ক নিয়ে মুখ খুলেছেন গায়ক। অরিজিৎ বলেন, ‘‌এই গান গাওয়া নিয়ে অনেক বিতর্ক হলো। কিন্তু গেরুয়া তো সন্ন্যাসীদের রং, স্বামীজির রং। স্বামীজি যদি সাদা পরতেন তাহলেও বিতর্ক হত?’‌

কিন্তু তৃণমূল মেয়রের সঙ্গে গায়কের সাক্ষাতের ঘটনা ভালো চোখে দেখছে না বিজেপি। মেয়র-কন্যার পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিজেপি নেতা সজল ঘোষ লেখেন, ‘‌গেরুয়া তো স্বামীজির রং। এ কথা বলতেই কি ফিরহাদ হাকিমের বাড়িতে উপস্থিত হতে হলো স্বয়ং অরিজিৎ সিংকে? এই না হলে এগিয়ে বাংলা।’

(ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/এজে)‌

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :