শাহরুখের সঙ্গে কাজের প্রস্তাব ফেরালেন আল্লু অর্জুন! কারণ…

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২৩, ০৯:৩৬

বলিউডের বাদশাহ শাহরুখ খানের আগামী ছবি ‘জওয়ান’-এ কাজের প্রস্তাব গিয়েছিল দক্ষিণী তারকা আল্লু অর্জুনের কাছে। কিন্তু সেই সুযোগ হেলায় হাতছাড়া করলেন অভিনেতা। সাউথ ইন্ডিয়ান পরিচালক অ্যাটলির ‘জওয়ান’-এ একটি ক্যামিও চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল আল্লুকে। সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন।

অথচ, শাহরুখ খান ও আল্লুর ভক্তরা যখন জানতে পেরেছিলেন তাদের পছন্দের দুই তারকা একসঙ্গে পর্দায় আসতে চলেছেন, সবাই খুব খুশি হয়েছিলেন। কিন্তু ভক্তদের সেই আগাম খুশিতে জল ঢেলে দিয়েছেন আল্লু। কিন্তু কেন প্রস্তাবটি ফিরিয়ে দিলেন দক্ষিণের এই তারকা অভিনেতা?

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর বলছে, আল্লু অর্জুনের ঘাড়ে এখন অনেক কাজের বোঝা। তার ব্যস্ততম শিডিউলের কারণেই নাকি তিনি ইচ্ছা থাকলেও শাহরুখের ছবির জন্য হ্যাঁ বলতে পারেননি। বর্তমানে তিনি ‘পুষ্পা ২’ ছবির জন্য প্রশিক্ষণ নিচ্ছেন। এখন তার ধ্যান জ্ঞান বলতে এই ছবিটিই।

সূত্রের খবর, ‘জওয়ান’ ছবিতে আল্লুকে ছোট অথচ গুরুত্বপূর্ণ একটি চরিত্র অফার করা হয়েছিল। কিন্তু ‘পুষ্পা ২’-এর কারণে নাকি তিনি সেই অফার ফিরিয়ে দিয়েছেন। তবে শাহরুখ-ভক্তরা বলছেন ভিন্ন কথা। তাদের মন্তব্য একটু উপরে উঠলে অনেকে নিচের দিকে তাকাতে চান না। আল্লু অর্জুনের ক্ষেত্রেও তাই হয়েছে। সে কারণেই তিনি ক্যামিও চরিত্র করতে রাজি হননি।

তবে আল্লু অর্জুন না থাকলেও কিং খানের ‘জওয়ান’-এ অন্য দুই জনপ্রিয় দক্ষিণী তারকাকে দেখা যাবে। তারা হলেন বিজয় সেতুপতি এবং নয়নতারা। এর মধ্যে বিজয় সেতুপতিকে দেখা যাবে ভিলেনের চরিত্রে আর নয়নতারা শাহরুখের নায়িকা। ছবির শুটিং হয়েছে ভারতেরই পুনে, মুম্বাই, হায়দ্রাবাদ ও চেন্নাইয়ে।

এদিকে, চার বছরের বিরতি কাটিয়ে ‘পাঠান’ দিয়ে রাজার বেশে ফিরেছেন শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবি ইতোমধ্যে বিশ্বব্যাপী বাংলাদেশি টাকায় ১৩০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে। ভেঙে দিয়েছে বক্স অফিসের অনেক রেকর্ড। ‘পাঠান’-এর পর এবার ‘জওয়ান’-এ শাহরুখ ম্যাজিক দেখার অপেক্ষায় দর্শক।

(ঢাকাটাইমস/২মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :