গাইবান্ধা জেলা পিকআপ মালিক সমিতির সভাপতি অসিম, সম্পাদক জসিম

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০২৩, ১৯:৫৯

গাইবান্ধা জেলা পিকআপ মালিক সমিতির নির্বাচনে সভাপতি অসিম সাহা ও সাধারণ সম্পাদক খান মোহাম্মদ সাইদ হোসেন জসিমকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে জেলা পিকআপ মালিক সমিতির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান রোস্তম মিয়া এই ঘোষণা দেন।

গাইবান্ধা জেলা পিকআপ মালিক সমিতির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান রোস্তম মিয়া বলেন, জেলা পিকআপ মালিক সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনের জন্য নির্ধারিত তারিখ ছিল ১৮ই মার্চ ২০২৩। নির্বাচনী তফসিল মোতাবেক আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র যাচাই বাছাই ও প্রত্যাহারের শেষ দিন ছিল। যাচাই বাছাইকালে প্রতিটি পদের জন্য একটি করে মনোয়নপত্র পাওয়া যায়। মনোনয়নপত্রগুলো বৈধ মনোনয়নপত্র হওয়ায় দাখিলকারীগণকে জারিকৃত তফসিল মোতাবেক বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১৮ মার্চ ২০২৩ হতে আগামী ৩ বছরের জন্য নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি আনিচুর রহমান রুজ, সহ-সাধারণ সম্পাদক রুহুল আমীন বাবু, সাংগঠনিক সম্পাদক সামিউল হুদা, অর্থ সম্পাদক রোকন মিয়া, দপ্তর ও প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম রানু, সড়ক সম্পাদক ফরিদ মিয়া, নির্বাহী সদস্য অনুপ সাহা।

তফসিল অনুযায়ী ২২ ফেব্রুয়ারি মনোনয়পত্র ক্রয় করেন জেলা পিকআপ মালিক সমিতির কার্যকরী পরিষদ। প্রতিটি পদে একজন করে মনোনয়নপত্র ক্রয় করায় নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/০৯মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :