বগুড়ায় ১১০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২৩, ১৬:৩৩

বগুড়ায় ১১০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ২টায় বগুড়া-রংপুর মহাসড়কের মাটিডালি বিমান মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহত পিকআপ ভ্যান জব্দ করা হয়।

শুক্রবার বেলা ১১টার দিকে র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তার দুই যুবক হলেন- কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার উত্তর তেতাভুমি গ্রামের আব্দুর ওহিদের ছেলে তমু মিয়া ও হোসেন মিয়ার ছেলে পিকআপ ভ্যান চালক নাজমুল হাসান।

কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন বলেন, গোপন খবরে বৃহস্পতিবার দিবাগত রাতে বগুড়া-রংপুর মহাসড়কের মাটিডালি বিমান মোড়ে চেকপোস্ট বসিয়ে অভিযান চালানো হয়। পিকআপ ভ্যান দিবাগত রাত সোয় ২টার দিকে চেকপোস্টে আসলে তেলের ড্রামে লুকানো ১১০ কেজি গাঁজা জব্দ করে পাওয়া যায়। এসময় ওই গাড়ির চালক নাজমুল হাসান ও সঙ্গে থাকা তমু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, প্রেপ্তার দুজন সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সদস্য। সারাদেশেই তারা মাদকের সরবরাহ করে থাকনে। এ দুজনের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :