ফরিদপুরে রাস্তায় গাছ ফেলে ডাকাতি, অস্ত্রসহ গ্রেপ্তার যুবক

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২৩, ১৯:৫৯

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় রাস্তায় গরুর বেপারিদের বহনকারী একটি পিকআপকে গাছ ফেলে আটকিয়ে ডাকাতির ঘটনায় জুয়েল তালুকদার (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় জুয়েলের দেওয়া তথ্যের ভিত্তিতে বেশকিছু দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান এসব তথ্য নিশ্চিত করেছেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. হেলালউদ্দিন ভূইয়া, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলামসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. শাহজাহান বলেন, সোমবার দিবাগত রাত ২টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দুয়াইর এলাকা থেকে জুয়েল তালুকদার নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। তিনি ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। জুয়েল ওই গ্রামের মোশারফ তালুকদারের ছেলে। তাকে গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে তিনটি চাইনিজ কুড়াল, চারটি রামদা, একটি করাত, ১টি ডেগার, দুটি মুখ বাঁধার কালো গেঞ্জির কাপড়, নগদ ১০ হাজার ৫'শ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার বলেন, ভাঙ্গা অঞ্চলটা হাইওয়ে রোডের সাথে কানেক্টেড হওয়ার কারণে এসব অঞ্চলে ডাকাতির নিরাপদ রুট মনে করে ডাকাতরা। তাইতে কিছু সময় ডাকাতির খবর শোনা যায়। তবে, পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. হেলালউদ্দিন ভূইয়া বলেন, ‘জুয়েল ডাকাত দলের সেকেন্ড-ইন-কমান্ড। তিনি দীর্ঘদিন যাবৎ ডাকাতির সঙ্গে জড়িত। জুয়েলকে গ্রেপ্তারের পর ডাকাতির সঙ্গে জড়িত আরও ১০-১২ জনের তথ্য আমরা পেয়েছি। তাদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি।’

(ঢাকাটাইমস/১১এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফরিদপুরে রিকশা চালকদের মাঝে ছাতা-পানি বিতরণ জেলা প্রশাসনের

এক জমি পরিষ্কারের আগুনে পুড়ল আরও ২৫ বিঘার ভুট্টা

জানাজায় গিয়ে আইফোন হারালেন ধর্মমন্ত্রী

উপজেলা নির্বাচন: নোয়াখালীর সুবর্ণচরে প্রতিপক্ষের কর্মীকে পিটিয়ে জখম করলেন চেয়ারম্যান

ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম

মাছের সঙ্গে এ কেমন শত্রুতা

পাথরঘাটায় সাংবাদিকদের নামে সাইবার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

তীব্র গরমে ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

শিশু ঝুমুরকে ধর্ষণ ও হত্যার বর্ণনা দিতে গিয়ে কাঁদলেন র‌্যাব কর্মকর্তা

এই বিভাগের সব খবর

শিরোনাম :