মির্জাপুরে ১২ ঘণ্টায় তিনজনের আত্মহত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২৩, ১৫:৩৮

টাঙ্গাইলের মির্জাপুরে ১২ ঘণ্টার ব্যবধানে দুই শিক্ষার্থী ও এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার গভীর রাত থেকে বুধবার সকাল পর্যন্ত উপজেলার কুড়াতলি, কুইচতারা ও পোষ্টকামুরী গ্রামে এই আত্মহত্যার ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আজগানা ইউনিয়নের কুড়াতলি গ্রামের আব্দুল কাদের পলান (৬০), উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের কুইচতারা গ্রামের সৌদি প্রবাসী আব্দুস ছালাম মিয়ার দশম শ্রেণিতে পড়ুয়া মেয়ে সায়মা আক্তার শিমু (১৫) এবং উপজেলার পৌর এলাকার পোষ্টকামুরী গ্রামের আমিনুল হোসেন লিটনের ছেলে ফয়সাল আহমেদ জয় (১৭)।

পুলিশ জানায়, মঙ্গলবার গভীর রাতে আব্দুল কাদের পলান বাড়ির পাশের গাব গাছের সঙ্গে রশি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। গভীর রাতে তার স্ত্রী ঘুম ভেঙে তাকে দেখতে না পেয়ে খুঁজতে থাকে। পরে বাড়ির পাশের গাব গাছের সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। আত্মহত্যা কোনো কারণ জানা যায়নি।

একই রাতে সায়মা আক্তার বসত ঘরে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। রাতে শিমুর মা ঘুম ভেঙে মেয়েকে খুঁজে না পেয়ে পাশের ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় শিমুর মরদেহ দেখতে পায়। আত্মহত্যার কোনো কারণ পরিবারের লোকজন জানাতে পারেনি।

এদিকে মোটরসাইকেল কিনে না দেওয়ায় বুধবার সকালে ছেলে ফয়সাল আহমেদ তার কক্ষের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। জয়ের মা হোসনেয়ারা সকালের নাস্তা খেয়ে জয়কে বাসায় রেখে পাশেই তার বাবার বাড়িতে যান। কিছুক্ষণ পর বাসায় ফিরে জয়ের কক্ষে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পান তার মা।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, লাশ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় পৃথক তিনটি অপমৃত্যু মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :