মাদারীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২৩, ১৮:১২

মাদারীপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় শাকুর হাওলাদার (৩০) নামে এক মোটরসাইকেল চালক নিহত এবং অপর এক আরোহী আহত হয়েছেন। রবিবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার তাঁতিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাকুর বরগুনা জেলার আমতলী উপজেলার নজরুল হাওলাদারের ছেলে। আহত অপর আরোহী নিহতের চাচাতো ভাই জাহিদকে (২৮) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ইসলাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস বরগুনার উদ্দেশ্য ছেড়ে আসে। অপরদিকে এক আত্মীয়কে সাথে নিয়ে শাকুর হাওলাদার বরগুনার আমতলী থেকে মোটরসাইকেলযোগে ঢাকার যাচ্ছিল। পথে মাদারীপুর সদর উপজেলার তাঁতিবাড়ি এলাকায় আসলে বাসটির সামনাসামটি মোটরসাইকেলটি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যায় চালক শাকুর। এ সময় আহত হয় আরেক আরোহী। এ ঘটনায় বাসটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

মাদারীপুরের মোস্তফাপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) মো. আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জেল হক বলেন, সড়ক দুর্ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহত শাকুরের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাপাতলের মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবার লিখিত অভিযোগ দিলে নেয়া হবে আইনগত ব্যবস্থা।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :