কোম্পানীগঞ্জে গৃহবধূকে অপহরণ করে ধর্ষণ ও ভিডিও ধারণ, অভিযুক্ত সোহেলকে খুঁজছে পুলিশ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মে ২০২৩, ১৬:০৪ | প্রকাশিত : ০৭ মে ২০২৩, ১৫:৪৩

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নে এক গৃহবধূকে (২২) বাড়ি থেকে অপহরণ করে নিয়ে একাধিকবার ধর্ষণ শেষে নগ্ন ভিডিও ধারণের অভিযোগ উঠেছে সোহেল (৩০) নামের এক যুবকের বিরুদ্ধে। অপহৃত গৃহবধূকে উদ্ধার করতে পারলেও ঘটনার পর থেকে সোহেল পলাতক থাকায় এখনও তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় শনিবার রাত ২টার দিকে ভুক্তভোগী গৃহবধূর মা বাদী হয়ে সোহেলকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এর আগে ওই রাত সাড়ে ১২টার দিকে বসুরহাট বাসস্ট্যান্ড থেকে অপহৃত নির্যাতিতাকে উদ্ধার করে পুলিশ। অভিযুক্ত সোহেল চরপার্বতী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাহাব উদ্দিন সর্দারের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত দুই বছর আগে বসুরহাট কলেজ গেইট এলাকার বাসিন্দা ও প্রবাসী (৩০) এর সঙ্গে মোবাইলে ভিডিও কলের মাধ্যমে বিয়ে হয় ওই নারীর। নিজে বিদেশে থাকায় বন্ধু সোহেলের মাধ্যমে স্ত্রীর প্রয়োজনীয় জিনিস পত্র শ্বশুর বাড়িতে পৌঁছে দিতো ওই প্রবাসী। বিভিন্ন কারনে প্রাবাসীর শ্বশুর বাড়িতে আসা-যাওয়ার সুবাদে সোহেলের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে উঠে প্রবাসীর স্ত্রীর। এ সম্পর্কের সুযোগ নিয়ে গত বৃহস্পতিবার রাতে প্রাকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে নিজের ২/৩জন সহযোগীকে নিয়ে প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক তুলে নিয়ে যায় সোহেল। পরবর্তীতে তার একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে সোহেল। ধর্ষণের সময় গৃহবধূর নগ্ন ছবি ও ভিডিও নিজের মোবাইলে ধারণ করে কাউকে কিছু বললে সামাজিক যোগাযোগের মাধ্যমে এগুলো ছেড়ে দেওয়ার হুমকিও দেয় সোহেল।

এ ঘটনায় শুক্রবার থানায় একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধারে নামে। পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে শনিবার রাত সাড়ে ১২টার দিকে তাকে বসুরহাট বাস স্ট্যান্ডে ছেড়ে দিয়ে পালিয়ে যায় সোহেল।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান জানান, ওই গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে মর্মে তার মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৭মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ভাঙ্গা-রাজবাড়ী-ঢাকা রুটে আসছে নতুন ২ জোড়া ট্রেন

‘৭ জানুয়ারি আ.লীগ প্রার্থীকে জেতাতে অপকর্ম করেছি’, আ.লীগ নেতার বক্তব্য ভাইরাল

পিরোজপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের অভিযোগ

গজারিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রশ্নফাঁসে জড়িত ডা. তারিমের ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা

পূবাইলে পানি ও খাবার স্যালাইন বিতরণ

চাঁদপুরে ইলিশ ধরার প্রস্তুতি জেলেদের

দেশের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা যশোরে

সিলেটের ৪ উপজেলায় ২৫ চেয়ারম্যান প্রার্থী, ৯ জন স্বশিক্ষিত

পাইনাপেল সিল্ক উৎপাদনে আমাদের সহযোগিতা থাকবে: সমাজকল্যাণমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :