কালকিনিতে সিরাজ চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ জন মেম্বারের লিখিত অভিযোগ

মাদারীপুর প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০২৩, ২১:৫৭

মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়ন চেয়ারম্যান সিরাজ মালের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে ইউনিয়নের ১২ জন ইউপি সদস্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত অভিযোগ দিয়েছেন।

রবিবার বিকেলে সংবাদ স‌ম্মেল‌নে এ তথ্য জা‌নি‌য়ে‌ছেন শিকারমঙ্গল ইউপি সদস্যরা।

ইপি সদস্যরা জানান, সিরাজ মাল শিকারমঙ্গল ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে বিভিন্ন প্রকল্পর টাকা ছয়নয় করে আত্মসাৎ করছেন। টিআর প্রকল্পের কাজ নিজের মতো করে বাস্তবায়ন করছেন। মেম্বারদের সঙ্গে কোনো রকম আলোচনা না করেই এবং তাদের নাম ব্যবহার করে সব কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

মৎস কার্ড ধারি জেলেদের কয়েক মাসের বরাদ্দ ১৬০কেজি চাল কিন্তু সে ৬৫ জন জেলেদের ১৩৫কেজি করে চাউল প্রদান করেছেন এখান থেকে সে ১ হাজার ৬২৫ কেজি চাউল আত্মসাৎ করেছেন। এগুলি তাকে বলতে গেলে ইউপি সদস‌্যদের সঙ্গে খারাপ আচরণ করেন। তার এমন স্বেচ্ছাচার আচরণে ক্ষুব্ধ ইউপি সদস্যরা সরকারি সকল বরাদ্দ স্থগিত রাখার জন্য ও সঠিক সমাধান প্রাপ্তির জন্য কর্তৃপক্ষের দ্বারস্থ হয়েছি। এ বিপদ থেকে আমাদের উদ্ধার না করলে মেম্বাররা পরিষদের কোনো কার্যক্রমে অংশ করবে না বলেও জানান। ইউপি সদস্য আ. রাজ্জাক মাল জানান, আমরা এ সকল অনিয়ম কর্মকাণ্ডের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করবো।

শিকারমঙ্গল ইউনিয়ন চেয়ারম্যান সিরাজ মাল বলেন, আমার নামে ১২ জন সদস্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দিয়েছেন জেনে আমি আজ ঢাকা থেকে এসেছি। দেখি তারা আমার বিরুদ্ধে কি অভিযোগ দিয়েছেন আমি এখন কিছু বলতে পারবো না।

কাল‌কি‌নি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা জানান, আমি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৮জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :