নোয়াখালীতে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২১ জুন ২০২৩, ১৩:৩৮ | প্রকাশিত : ২১ জুন ২০২৩, ১৩:০৫

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে স্বামীর সঙ্গে ঘুরতে যাওয়া এক গৃহবধূকে (১৮) গণধর্ষণের ঘটনায় আনোয়ার হোসেন রিয়াদ (৩০) ও জালাল উদ্দিন মিস্টার (২৭) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মুছাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের একরামুল হকের ছেলে আনোয়ার হোসেন রিয়াদ ও একই ওয়ার্ডের আলা উদ্দিনের ছেলে জালাল উদ্দিন মিস্টার। এ ঘটনায় এখনও পলাতক রয়েছে নূর নবীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৫)।

জানা গেছে, বুধবার (১৪ জুন) সকালে জেলার সদর উপজেলার নোয়াখালী ইউনিয়ন থেকে মোটরসাইকেল যোগে মুছাপুর রেগুলেটর পর্যটন এলাকায় ঘুরতে যান ওই দম্পতি। রেগুলেটর পার হয়ে বেলা ১১টার দিকে পূর্বপাশের বাগানের সড়কে দাঁড়িয়ে ছবি তোলার সময় রিয়াদ, আলা উদ্দিন ও জাহাঙ্গীর দেশীয় অস্ত্র নিয়ে তাদের ভয়ভীতি দেখায় এবং গৃহবধূর স্বামীকে মারধর করে। একপর্যায়ে তারা গৃহবধূর স্বামীকে গামছা দিয়ে গাছের সাথে বেঁধে রেখে বাগানের ভেতরে নিয়ে গৃহবধূকে পালাক্রমে গণধর্ষণ করে। পরে ধর্ষকরা এ ঘটনা কাউকে বললে তাদের প্রাণে মেরে ফেলার হুমকিও দেন। এ ঘটনায় গত ১৮ জুন ভুক্তভোগী নারীর স্বামী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে আসামিদের গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ।

মামলার বাদী বলেন, গত ২০ মার্চ আদালতের মাধ্যমে তাদের বিয়ে হয়। ওইদিন মুছাপুর ঘুরতে গেলে আসামিরা আমাকে বেঁধে রেখে বাগানের ভেতরে নিয়ে আমার স্ত্রীর ওপর পাশবিক নির্যাতন চালায়। তিনি অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকা টাইমস/২১জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :