এবার বলিউড সিনেমার সংলাপে ‘খেলা হবে’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০২৩, ২০:৫৭

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে ঈঙ্গিত করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা এ কে এম শামীম ওসমান বলেছিলেন, ‘খেলা হবে’। শামীম ওসমানের সেই স্লোগানটি ছড়িয়ে পড়ে দেশের সর্বত্র।

পরবর্তীতে ‘খেলা হবে’ স্লোগানটি দেশের অনেক রাজনৈতিক নেতার মুখে শোনা যায়। শুধু তাই নয়, শামীম ওসমানের এই স্লোগান বাংলাদেশ পেরিয়ে পৌঁছে যায় ওপার বাংলাতেও। পশ্চিমবঙ্গে গত বিধানসভা নির্বাচনের আগে শামীম ওসমানের সুরেই ‘খেলা হবে’ হবে বলে বিজেপিকে হুঁশিয়ারি দিয়েছিলেন ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলার নেতা অনুব্রত মণ্ডল। এরপর থেকেই ‘খেলা হবে’ স্লোগানটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে রাজ্যটিতে। এছাড়া ‘খেলা হবে’ শিরোনামে কলকাতায় তৈরি হয়েছে গানও, যা বেজেছে তৃণমূল কংগ্রেসের নির্বাচনি প্রচারণায়।

এবার ‘খেলা হবে’ পৌঁছে গেছে সুদূর মুম্বাইয়ে। বলিডের দাপুটে পরিচালক, প্রযোজক করণ জোহরের ছবিতে জায়গা পেল শামীম ওসমানের সংলাপ! আজ মঙ্গলবার প্রকাশ্যে এসেছে আলিয়া ভাট ও রণবীর সিং অভিনীত ছবি ‘রকি রানি কি প্রেম কাহানি’ ছবির ট্রেইলার। অনেক দিন পর পরিচালনায় এসে ট্রেইলারেই চমক দেখালেন করণ। ৩ মিনিট ২১ সেকেন্ডের ট্রেইলারে ধরা দিয়েছে বাঙালি ও পাঞ্জাবি সংস্কৃতি নিয়ে টানাপোড়েন। আর এ দুই ভিন্ন সংস্কৃতিই বাধা হয়ে দাঁড়ায় রকি-রানির প্রেমে।

সিনেমায় রকি চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিংহ, আর রানি চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। ট্রেইলারে দেখা যায়, বঙ্গতনয়া রানি একপর্যায়ে বলে ওঠেন, ‘খেলা হবে’।

‘রকি রানি কি প্রেম কাহানি’ ছবির গল্পজুড়ে রয়েছে বাঙালি সংস্কৃতির নানা উপাখ্যান। আর ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দুই বাঙালি চূর্ণী গাঙ্গুলি ও টোটা রায় চৌধুরী। ট্রেইলারেই তাদের সরব উপস্থিতি দেখা গেছে। ছবিটিতে অনেক দিন পর দেখা যাবে ধর্মেন্দ্র দেওল, জয়া বচ্চন ও শাবানা আজমিকে। আগামী ২৮ জুলাই মুক্তি পাচ্ছে ছবিটি।

(ঢাকাটাইমস/৪জুলাই/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :