বিদেশের রাস্তায় অনন্যা-আদিত্যর রোমান্স! তবে কি গুঞ্জনই সত্যি?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০২৩, ১১:১৩

প্রেমে পড়া বারণ নয়। তাই তো সূদূর স্পেনে রোমান্সে মজে বলিউড জুটি আদিত্য রায় কাপুর ও অনন্য়া পাণ্ডে। তাদের প্রেম নিয়ে চর্চা শুরু হয়েছিল গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে। তারপর থেকে এই চর্চিত প্রেমের আগুন ক্রমেই বেড়েছে।

আদিত্য ও অনন্যাকে বি-টাউনের একাধিক পার্টিতে একসঙ্গে দেখা গেছে। এমনকি একসঙ্গে র‌্যাম্পেও হেঁটেছেন। করণ জোহরের কফি উইথ করণের মঞ্চে বসে আদিত্য আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন অনন্যাকে ডেট করার কথা। তবে প্রেমের গুঞ্জন নিয়ে কেউই মুখ খোলেননি।

প্রকাশ্যে মুখ না খুললেও প্রেমের কথা আর বোধহয় লুকিয়ে রাখতে চান না আদিত্য-অনন্যা। তাই তো বিদেশের মাটিতে একসঙ্গে থাকার খবরটা খোলসা করে দিলেন নিজেরাই। স্পেনে রয়েছেন আদিত্য-অনন্যা।

দেশটিতে আর্কটিক মাঙ্কি বলে এক রক ব্যান্ডের কনসার্টে হাজির ছিলেন তারা। সেখান থেকে ইনস্টাগ্রাম স্টোরিও পোস্ট করেছেন। পরস্পরের ইনস্টাগ্রাম স্টোরিতে জায়গা হয়নি তাদের, কিন্তু তাতে কী! ফ্যানেদের চোখ থেকে এসব এড়ানো দায়!

কনসার্টের ঝলক শেয়ার করে অনন্যা লেখেন, ‘উফ.. আর্কটিক মাঙ্কির মতো আর কিছুই হয় না। আমার সর্বকালের সবচেয়ে পছন্দের গান।’ অপরদিকে স্বল্প কথার মানুষ আদিত্য ছবির সঙ্গে বরফ জমাট ঠাণ্ডা ও বাঁদরের ইমোজি যোগ করেছেন।

শুধু তাই নয়, পতুর্গালের লিবসন শহরে রোমান্টিক মুডে ধরা দিয়েছেন জুটি। সেখানে অনন্যাকে মাঝরাস্তাতেই জড়িয়ে ধরে একান্তে সময় কাটাচ্ছেন আদিত্য। কালো রঙা ম্যাক্সি ড্রেসে ধরা দিয়েছেন অনন্যা। কালো টি-শার্ট আর শর্টসে দেখা মিলল আদিত্যর।

দিন কয়েক আগেই আদিত্যর সম্পর্কে থাকার খবরে সিলমোহর দেন বন্ধু রণবীর কাপুর। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন- ‘আমি জানি আদিত্য একজনকে পছন্দ করে যার নাম ‘এ’ অক্ষর দিয়ে শুরু।’ রণবীর মূলত আদিত্য-অনন্যার প্রেমের দিকেই ইশারা করেন।

এদিকে, কফি উইথ করণের ‘ফেমাস কাউচ’ পর্বে অনন্যা মুখ ফসকে বলে ফেলেন আদিত্যকে তার দারুণ হট লাগে। ব্যস, তারপর আর কী! আগুনে ঘি ঢেলে করণ জানান, দুজনকে পার্টিতে একান্তে ফিসফিস করতে দেখেছেন তিনি। তারপর থেকেই আদিত্য-অনন্যাকে ঘিরে হইচই।

এর আগে বেশ কয়েক বছর ধরে ‘খালি পিলি’ কো-স্টার ইশান খট্টরের সঙ্গে জমিয়ে প্রেম করেছেন অনন্যা। একসঙ্গে বহুবার ঘুরতেও গেছেন তারা। কখনও মলদ্বীপে, কখনও রাজস্থানে একান্তে সময় কাটাতে দেখা গেছে তাঁদের। কিন্তু সেই সম্পর্ক টেকেনি।

(ঢাকাটাইমস/১৩জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :