শুধু ঈদে ছবি মুক্তি দিয়ে সুপারস্টার ভাব নিয়েন না, কাকে বললেন ‍ওমর সানী?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুলাই ২০২৩, ১৫:২২ | প্রকাশিত : ১৩ জুলাই ২০২৩, ১৫:১১

বাংলা চলচ্চিত্রের তারকাদের মধ্যে সামাজিক মাধ্যমে সবচেয়ে বেশি সক্রিয় থাকেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। অভিনয়ে কয়েক বছর ধরে অনিয়মিত হওয়ায় ব্যবসা আর ফেসবুক নিয়েই কাটে তার সময়।

প্রতিনিয়তই জীবনের নানা মুহূর্তের ছবি আর ভিডিও ফেসবুকে পোস্ট করেন ওমর সানী। করেন নানা বিষয় নিয়ে সমালোচনা, দেন পরামর্শ। সেই ধারাবাহিকতায় এবার বর্তমান কোনো এক তারকাকে উদ্দেশ্য করে সানী লিখলেন, শুধু ঈদে ছবি মুক্তি দিয়ে যেন সুপারস্টার ভাব না নেয়া হয়।’

ওমর সানীর ভাষায়, ‘ঈদ গেছে, এবার আসেন ১২ মাস খেলি, যেভাবে খেলতেন আমাদের সিনিয়র। তারপর, চম্পা, রুবেল, নাঈম, শাবনাজ, মান্না, দিতি, ওমর সানী, বাপ্পারাজ, সালমান শাহ, মৌসুমী, শাবনুর, অরুনা বিশ্বাস, শাহনাজ, পপি, পূর্ণিমা, আমিন খান, অমিত হাসান, শাকিল খান, রিয়াজ, ফেরদৌস, রেসি, আলেকজান্ডার বো, মুনমুন, মিশা সওদাগর, ডিপজল ও হুমায়ুন ফরীদি।’

‘এইভাবে সারা বছর আমাদের ছবি চলত। শুধু ঈদে সিনেমা মুক্তি দিয়ে স্টার, মেগাস্টার, সুপারস্টার, এগুলি ভাব নিয়েন না। সারা বছর দেখান। চলচ্চিত্র সারা বছরের, দুই ঈদের জন্য চলচ্চিত্র নয়। আসেন খেলি।’

ওমর সানী কাকে উদ্দেশ্য করে এই পোস্ট দিয়েছেন তা স্পষ্ট নয়। তবে গত কয়েক বছর ধরে যেহেতু ঈদ উৎসবে ঢালিউড সুপারস্টার শাকিব খানের ছবি বেশি মুক্তি পায়, এবারও পেয়েছে অনেকের ধারণা, শাকিবকে উদ্দেশ্য করেই সানীর এই পোস্ট।

পাশাপাশি কমেন্ট বক্স ঘুরলে বোঝা যায়, সানীর এই পোস্ট অধিকাংশ নেটিজেনেরই পছন্দ হয়েছে। কয়েকজন আবার দ্বিমতও করেছেন অভিনেতার সঙ্গে। তাদের মন্তব্য, এখন নানা মাধ্যমে সিনেমা দেখার ফলে ঈদ ছাড়া সিনেমা হলে দর্শক সেভাবে যায় না।

গেল ঈদে মোট পাঁচটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। তার মধ্যে শাকিব খানের ‘প্রিয়তমা’ এবং আফরান নিশোর অভিষেক সিনেমা ‘সুড়ঙ্গ’ সবচেয়ে বেশি সাড়া ফেলেছে। দর্শকের পছন্দের তালিকায় আছে মাহফুজ-বুবলীর ‘প্রহেলিকা’ও।

গত কয়েক বছর ধরেই ভালো গল্পের এবং অভিনেতাদের ছবিগুলো দুই ঈদ উৎসবে মুক্তি দেয়ার প্রবণতা প্রকট হয়েছে। ভালো ব্যবসা করার জন্যই এমন সিদ্ধান্ত নেয়া হয়। ‍ওমর সানী তার পোস্টে এই রীতি থেকে বেরিয়ে সারা বছর সিনেমা মুক্তি দেয়ার প্রতি জোর দিয়েছেন।

(ঢাকাটাইমস/১৩জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :