বগুড়ায় বিয়ের দিনে যুবকের আত্মহত্যা!

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুলাই ২০২৩, ১৭:৫৫ | প্রকাশিত : ২৪ জুলাই ২০২৩, ১৭:৩৬

বগুড়ার আদমদীঘির সান্তাহারে রেদোয়ান প্রামানিক (১৯) নামে এক যুবকের গলায় রশি দিয়ে প্যাঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে রেদোয়ানের শয়ন ঘর থেকে পুলিশ লাশ উদ্ধার করে। এর আগে রবিবার দিবাগত রাত সাড়ে ৩টায় পরিবারের সদস্যরা তার লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত দেখতে পায়। আজ সোমবার তার পছন্দের মেয়ের সঙ্গে বিয়ে দিন ঠিক করা ছিল।

রেদোয়ান প্রামানিক উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া গ্রামের ইসাহাক প্রামানিকের ছেলে। তিনি পেশায় দিনমজুর ছিলেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, গতকাল রবিবার রাতে খাবার খেয়ে শয়ন কক্ষে ঘুমাতে যান রেদোয়ান। পরে রাত সাড়ে ৩টায় রেদোয়ানের চাচাতো ভাই আরিফ তার ঘরে ঢুকতেই সিলিং ফ্যানের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে ঝুলতে দেখতে পান। এ সময় তার চিৎকারে পরিবারের সদস্যরা ওই কক্ষে গিয়ে রেদোয়ানের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

রেদোয়ানের চাচাতো ভাই মেহেদী হাসান জানান, রেদোয়ানের সাথে একটি মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি উভয় পরিবারের সম্মতিক্রমে আজ সোমবার তাদের বিয়ের দিন ধার্য করা ছিলে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে করা হচ্ছে। এরপরেও লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্দের রিপোর্ট দেখবো আমরা। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। কী কারণে আত্মহত্যা করতে পারে জানতে চাইলে তিনি বলেন, প্রাথমিক তদন্তে বিয়ের খরচ সংক্রান্ত বিষয় নিয়ে তার পরিবারের লোকজনের সঙ্গে মনোমালিন্য হয়েছিল। এ কারণেও সে আত্মহত্যা করে থাকতে পারে!

(ঢাকাটাইমস/২৪জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :