সতর্ক করলেন নিক্সন চৌধুরী, শামা বললেন ‘হুমকিতে ভয় পাই না’

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ আগস্ট ২০২৩, ২২:১৯ | প্রকাশিত : ০১ আগস্ট ২০২৩, ২১:৫৭

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী এমপি হুমকিতে আমি ভয় পাই না বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু। তিনি বলেন, গণতন্ত্রের স্বার্থে যতবার হুংকার ছাড়তে হয় ততবার ছাড়বো। তার এমন কুরুচিপূর্ণ কথাবার্তা আমার পছন্দ হয় না। তিনি বলেন, দক্ষিণবঙ্গে শামা ওবায়েদকে অবাঞ্ছিত ঘোষণা করা নিক্সন কে?।

মঙ্গলবার সকালে নিক্সন চৌধুরীর বক্তব্যের প্রতিক্রিয়ায় শামা ওবায়েদ সাংবাদিকদের এসব কথা বলেন।

এর আগে, সোমবার ফরিদপুরের সালথা উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বাষিকী সম্মেলনে মুজিবুর রহমান নিক্সন চৌধুরী এমপি শামা ওবায়েদকে বেয়াদব আখ্যায়িত করে বলেন, নগরকান্দার শামা আপা পল্টনের সমাবেশে যেভাবে চিৎকার দেয়, বাবারে বাবা। আপনার (শামা) যতটুকু যোগ্যতা, ততটুকু বলেন। আপনাকে দেখলাম আপনি আমার নেত্রীকে (শেখ হাসিনা) তুই-তোকারি করছেন। আপনি একজন নারী। আপনার বাবা (মরহুম কেএম ওবায়দুর রহমান) একজন বড় রাজনৈতিক নেতা ছিলেন। আপনার পিতারও কিন্তু এই সাহস ছিল না। আপনি তার মেয়ে। ছোট মুখে বড় কথা বলেন। আপনি সাবধান হয়ে যান।

শামাকে হুঁশিয়ারী করে দিয়ে নিক্সন চৌধুরী আরও বলেন, ভবিষ্যতে যদি নেত্রীকে নিয়ে বেয়াদবি বক্তব্য দেন তাহলে দক্ষিণবঙ্গে আপনাকে অবাঞ্ছিত ঘোষণা করা হবে। বেয়াদব, এমন একটা বেয়াদব আবার নির্বাচন করবে। আগামীতে যদি আমার নেত্রীকে এই বেয়াদব তুই-তোকারি কইরা কথা বলে তাহলে তার জিব টাইনা আমরা ছিঁড়ে ফেলব।

(ঢাকাটাইমস/১আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :