কাজ করেছেন দুই রণবীরকে নিয়েই, কে বেশি মন ভরালো করণ জোহরের?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০২৩, ১০:২২

একটা সময় পরিচালক করণ জোহরের ছবি মানেই হিরোর চরিত্রে দেখা যেত শাহরুখ খানকে। কিং খানকে নিয়ে একটানা চারটি ছবি পরিচালনার পর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তৈরি করেন করণ। সেখানে কেন্দ্রীয় চরিত্রে তিনজনেই ছিলেন একদম আনকোরা।

এরপর ২০১৬ সালে ‘ইয়ে দিল হ্যায় মুশকিল’ তৈরি করেন করণ। সেই ছবির নায়ক সুপারস্টার রণবীর কাপুর। এরপর সাত বছরের লম্বা ব্রেক ফিচার ফিল্ম পরিচালনার কাজ থেকে। সদ্যই মুক্তি পেয়েছে করণের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। সেখানে নায়ক রণবীর সিং।

কিন্তু কোন রণবীর বেশি মন ভরালো করণ জোহরের? সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই জানালেন ‘কুছ কুছ হোতা হ্যায়’র পরিচালক।

করণের কথায়, ‘রণবীর সিং ছবির সেটে যে এনার্জি নিয়ে আসে তার সঙ্গে অন্য কেউ তাল মেলাতে পারবে না। এর আগে আমি রণবীর কাপুরের সঙ্গে কাজ করেছি, সে একদম উল্টো। সেটের মধ্যে খুব শান্ত, ধীর-স্থির। আমার কাছে এটা পুরো একটা কালচার শক ছিল বলতে পারেন।’

করণ আরও বলেন, ‘রণবীর সিং নিজের শিল্পের মধ্যে যে পরিশ্রম, যে প্যাশন আর জোশ ওর ভেতর ভরপুর রয়েছে সেটা ওর পারফরম্যান্সকে আরও ক্ষুরধার করে তোলে। আমি এমন এনার্জি আগে কোনোদিন দেখিনি, হয়ত আর দেখবও না। ওর কোনো জবাব নেই। এই ছবির জন্য ও সবচেয়ে বেশি অপরিহার্য। রণবীর সিং না থাকলে রকি রান্ধাওয়া চরিত্রটার সঙ্গে কেউ সুবিচার করতে পারত না।’

অর্থাৎ, রণবীর সিংয়ের সঙ্গে কাজ করে বেশি স্বাচ্ছন্দবোধ করেছেন করণ জোহর, সেটাই তিনি একেবারে পরিষ্কার করে জানিয়ে দিলেন।

আপাতত বক্স অফিস কাঁপাচ্ছে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। মুক্তির পর থেকেই দর্শক মনে দাগ কাটতে সফল রণবীর-আলিয়ার এই ছবি। ইতোমধ্যে ২০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে করণ জোহরের পরিচালনায় তৈরি সাত নম্বর ছবিটি।

(ঢাকাটাইমস/৮আগস্ট/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :