স্বামীর সঙ্গে মালদ্বীপে হানিমুনে তাসনিয়া ফারিণ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০২৩, ১৪:৪৭ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২৩, ১৩:৫৭

দীর্ঘ ৮ বছর প্রেম করার পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তার স্বামীর নাম শেখ রেজওয়ান। বিয়ের আনুষ্ঠানিকতার পর স্বামী শেখ রেজওয়ানের সঙ্গে এখন তিনি হানিমুনে মালদ্বীপে আছেন।

দ্বীপরাষ্ট্র মালদ্বীপের সমুদ্র সৈতকে ঘোরাঘুরির কয়েকটি ছবি ফারিণ তার ফেসবুকে পোস্ট করেছেন। ছবিগুলোতে পশ্চিমা পোশাকে অভিনেত্রীকে পোজ দিতে দেখা গেছে। সব ছবিতেই হাস্যোজ্বল। বোঝা যাচ্ছে, স্বামীর সঙ্গে মালদ্বীপ ভ্রমণ বেশ চুটিয়ে উপভোগ করছেন তিনি।

১১ আগস্ট বিয়ে হলেও গত সোমবার বিয়ের কথা প্রকাশ্যে আনেন তাসনিয়া ফারিণ। এরপর মালদ্বীপে যান ১৩ আগস্ট। অন্তত এক সপ্তাহ নব দম্পতি সেখানে কাটাবেন বলে বিভিন্ন সূত্রে খবর।

ফারিণ গণমাধ্যমকে বলেছেন, ‘মালদ্বীপের রাজধানী মালে থেকে স্পিডবোটে সমুদ্রে প্রায় ৪০ মিনিটের পথ। চারদিকে সমুদ্রঘেরা একটি দ্বীপ। সেই দ্বীপেই আমরা হানিমুনে এসেছি। এখানে আমরা একটি প্রাইভেট রিসোর্টে উঠেছি।’

অভিনেত্রী আরও বলেন, ‘এর আগেও একবার গিয়েছিলাম। সেবার পরিবারের সঙ্গে। এবারের আসাটা একেবারে ভিন্ন। অন্যরকম আনন্দের।’

গত সোমবার ফেসবুকে একটি পোস্ট দিয়ে নিজের বিয়ের খবর প্রকাশ করেন তাসনিয়া ফারিণ। সেকানেতিনি লিখেন, ১১ আগস্ট ঘরোয়া আয়োজনে তাদের আকদ অনুষ্ঠিত হয়েছে। সবকিছুই দ্রুত আয়োজন করা হয়েছে।

এর কারণ তার স্বামী বর্তমানে দেশের বাইরে কাজের কারণে ব্যস্ত রয়েছেন। অভিনেত্রী লেখেন, ‘সাড়ে আট বছরের বন্ধুত্ব, ভালোবাসা, একত্রে থাকা। আমরা অবশেষে বিষয়টি আনুষ্ঠানিকভাবে সম্পন্ন করতে পেরেছি চলতি বছরের ১১ আগস্ট।’

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :