শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে: চুমকি

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ আগস্ট ২০২৩, ১৭:০১ | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২৩, ১৬:২৩

আগস্টের শোককে শক্তিতে রূপান্তর করে সংগঠিত হয়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি। তিনি বলেন, আসন্ন জাতীয় নির্বাচনে আ.লীগের জয়ের কোনো বিকল্প নেই। জাতির জনক শেখ মুজিবের স্বপ্নের সোনার বাংলা গড়তে আসন্ন নির্বাচনে আমাদের জিততেই হবে।

শনিবার সকালে গাজীপুর মহানগরের ৪০ নং ওয়ার্ডের মেঘডুবি উচ্চ বিদ্যালয় মাঠে ৪০নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে মেহের আফরোজ চুমকি এসব কথা বলেন।

স্বপ্নের পদ্মা সেতুতে এখন বিএনপিও পারাপার হয় উল্লেখ করে চুমকি আরও বলেন, বঙ্গবন্ধুর সৈনিক হতে পারলে শেখ হাসিনা ক্ষমতাচ্যুত হবে না। জনগণের ভোটে ক্ষমতায় এসেছিল ইনশাল্লাহ আগামীতে আবারও জনগণের ভোটে শেখ হাসিনা ক্ষমতায় আসবে।

৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক হাসানুল বান্না মজুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন গাজীপুর মহানগর আ.লীগ সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, পূবাইল থানা আ'লীগের সভাপতি আজিজুর রহমান শিরিষ, সাধারণ সম্পাদক এম জাহিদ আল মামুন।

জাতিয় শোক দিবসের মাসব্যাপী কর্মসূচিতে উপস্থিত ছিলেন ৪০.৪১ ও ৪২ নং ওয়ার্ডের নবনির্বাচিত মহিলা কাউন্সিলর হোসনে আরা সিদ্দিকী জুলি, ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়া, সাবেক কাউন্সিলর বজলুর রহমান বাছির প্রমুখ ও পূবাইল থানা আ.লীগ ও মহিলালীগসহ অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্দ।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :