রেড বুলসের বিপক্ষে মেসিকে খেলাবেন না মার্টিনো!

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ আগস্ট ২০২৩, ১৪:৩৮ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০২৩, ১৩:০৯

ইন্টার মিয়ামির কোচ জেরার্ডো মার্টিনো ইঙ্গিত দিয়েছেন যে লিওনেল মেসি মেজর লিগ সকারের (এমএলএস) ফাইনাল ম্যাচে নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে শুরুর একাদশে নাও থাকতে পারেন। বাংলাদেশ সময় রবিবার ভোট সাড়ে পাঁচটায় এই খেলা দেখা যাবে।

এক মাসের ভেতরে লিগস কাপ ও বুধবারে অনুষ্ঠিত ইউএস ওপেন কাপের সেমিফাইনালসহ মোট আট ম্যাচ খেলেছেন লিওনেল মেসি।

আগামী ম্যাচে মেসি খেলবেন কি না এমন প্রশ্নে মার্টিনো সাংবাদিকদের বলেন যে, এই বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। তিনি বলেন, ‘আমরা অনুশীলনের পর খেলোয়াড়দের সাথে কথা বলব এবং তারপর সিদ্ধান্ত নিব। সিনসিনাতির বিপক্ষে ম্যাচের পর থেকে তারা বিশ্রামে রয়েছে’।

নিউ জার্সির রেড বুল অ্যারেনায় ম্যাচের জন্য প্রিমিয়াম টিকেট বিক্রি হওয়ায় মেসির অনুপস্থিতি হাজার হাজার ভক্তদের একটি বড় হতাশার কারণ হতে পারে।

কিন্তু মার্টিনো বলেন যে, তিনি এই জাতীয় কারণগুলোর দ্বারা প্রভাবিত হবেন না।

তিনি বলেন, ‘আমি বুঝতে পারি যে মেসিকে দেখার জন্য পুরো বিশ্ব মুখিয়ে থাকে। কিন্তু আমি এটির ওপর ভিত্তি করে আমার সিদ্ধান্ত নিতে পারি না কারণ এতে করে সিদ্ধান্ত ভুল হওয়ার ঝুঁকি থেকে যায়। মেসি খেলতে পারবে কি পারবে না এটিই আমার মূল চিন্তা’।

তবে মেসিকে বিশ্রামের পরামর্শ দিলে তিনি বিশ্রাম নাও নিতে পারেন বলে জানান আর্জেন্টাইন এই কোচ। তিনি বলেন, ‘মেসি তার পুরো ক্যারিয়ার জুড়ে প্রতিটি ম্যাচই খেলতে চেয়েছে কিন্তু কখনও কখনও আপনাকে তাকে বিশ্রাম নিতে রাজি করাতে হবে যাতে সে পুনরুদ্ধার করতে পারে। সে কখন খেলবে কখন খেলবে না এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আমি বাইরের চাপের দিকে মনোযোগ দিই না’।

মেসির যোগ দেওয়ার পর থেকেই একের পর এক সফলতা ইন্টার মিয়ামির। লিগস কাপ জয়ের পর এবার ইউ এস ওপেন কাপ জয়ের হাতছানি মেসিদের সামনে। তবে মেজর লিগ সকারে ২২ ম্যাচে ৫টি জয়ে পয়েন্টস টেবিলের তলানিতে রয়েছে ইন্টার মিয়ামি।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/এসআই)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :